1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মেসি মাঠে ফিরতে ব্যাকুল - The Bangla Tribune
সেপ্টেম্বর ১৯, ২০২৪ | ৬:১৮ পূর্বাহ্ণ

মেসি মাঠে ফিরতে ব্যাকুল

  • প্রকাশের সময় : রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০২৪

চোটের কারণে দুই মাসের বেশি সময় ছিলেন মাঠের বাইরে। এরপর ফেরার ম্যাচে খেলায় ছন্দপতন হওয়া স্বাভাবিক। কিন্তু লিওনেল মেসির বেলায় সেসব যেন খাটে না। আর্জেন্টাইন মহাতারকা মাঠে ফেরাটা রাঙালেন জোড়া গোল দিয়ে। পরে জানালেন মাঠের ফেরার ব্যাকুলতার কথা।
মেজর লিগ সকারে বাংলাদেশ সময় রোববার সকালে ঘরের মাঠে ফিলাডেলফিয়াকে ৩-১ গোলে হারায় ইন্টার মায়ামি। ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোল হজম করে জেরার্দো মার্তিনোর দল। পরে পাঁচ মিনিটের ব্যবধানে দুই গোল করে দলকে এগিয়ে নেন মেসি। ম্যাচের যোগ করা সময়ে লুইস সুয়ারেসের গোলে রাখেন অবদান।এদিন দারুণ এক রেকর্ডও গড়েন পুটবল জাদুকর। মেজর লিগ সকারে সবচেয়ে কম ম্যাচ খেলে ১৫ গোল ও ১৫ অ্যাসিস্টের রেকর্ড। এজন্য মেসির লাগে ১৯ ম্যাচ।আগে এই রেকর্ডটি ছিল টরেন্টো এফসির ইতালিয়ান ফরোয়ার্ড সেবাস্তিয়ান জিওভিনকোর। এজন্য তার লেগেছিল ২৯ ম্যাচ। অর্থাৎ তার চেয়ে ১০ ম্যাচ কম খেলেই রেকর্ডটি নিজের করে নিলেন মেসি।মায়ামির আবহাওয়া কিছুটা চ্যালেঞ্জ জানালেও সব মিলিয়ে ফেরাটা দারুণ উপভোগ করেছেন বলে ম্যাচ শেষে জানান মেসি।
“একটু ক্লান্ত, আর্দ্রতা ও মায়ামির গরম খুব একটা সাহায্য করছে না। তবে আমি খুব করে মাঠে ফিরতে চেয়েছিলাম। অনেক দিন মাঠের বাইরে থাকতে হয়েছে।”“একটু একটু করে দলের মধ্যে নিজেকে ফিরে পাচ্ছি, ভালো অনুভব করছি। আর একারণেই আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমি শুরু থেকে খেলব। আমি খুব খুশি।”লিগে নিজেদর পরের ম্যাচে বাংলাদেশ সময় আগামী বৃহস্পতিবার মায়ামির প্রতিপক্ষ আটলান্টা ইউনাইটেড।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020