1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
২৫ ট্রাক ত্রাণ পাঠালো বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন - The Bangla Tribune
সেপ্টেম্বর ১৭, ২০২৪ | ১২:৫৯ পূর্বাহ্ণ

২৫ ট্রাক ত্রাণ পাঠালো বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন

  • প্রকাশের সময় : রবিবার, আগস্ট ২৫, ২০২৪

ভারতের ত্রিপুরায় অবস্থিত ডম্বুর বাঁধ খুলে দেওয়া এবং ভারী বৃষ্টিপাতে পাহাড়ি ঢলে ফেনীসহ বিভিন্ন জেলায় স্মরণকালের ভয়াবহ বন্যা দেখা দিয়েছে। এতে পানিবন্দি হয়ে পড়েছে লাখ লাখ মানুষ। দেশের দক্ষিণ-পূর্বাঞ্চলে ভয়াবহ বন্যায় মানুষের পাশে দাঁড়াতে এ পর্যন্ত মোট ২৫ ট্রাক ত্রাণ সামগ্রী পাঠিয়েছে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। তাছাড়া, নগদ পাওয়া অর্থ ও ত্রাণ সামগ্রী প্যাকেটিং করে বন্যাকবলিত এলাকায় পাঠানোর প্রক্রিয়া চলমান রয়েছে। গণত্রাণ কর্মসূচি থেকে দুই দিনে এই বিপুল পরিমাণ ত্রাণ সামগ্রী সংগ্রহ করা হয়। শনিবার (২৪ আগস্ট) বিকেলে এসব তথ্য জানান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সহ-সমন্বয়ক মো. মহিউদ্দিন।
ত্রাণ সামগ্রী ফেনী, লক্ষ্মীপুর, নোয়াখালী, ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ, মৌলভীবাজারের বিভিন্ন জায়গায় পাঠানো হয়েছে বলে জানান তিনি।
তিনি বলেন, গত দুইদিনে আমরা জন সাধারণের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়েছি। মানুষ তাদের সাধ্য অনুযায়ী যে যা পেরেছে দান করেছে। আজ ভোত রাত পর্যন্ত আমরা ২৫ ট্রাক ত্রাণ সামগ্রী পাঠাতে পেরেছি। ইতোমধ্যে টিএসসি ক্যাফেটেরিয়া, গেমস রুম ও বারান্দাগুলো পূর্ণ হয়ে আছে। আজকে রাতে আবারও ডজনখানেক ট্রাক বিভিন্ন বন্যা কবলিত এলাকায় পৌঁছে যাবে। ছাত্র-জনতার সম্মিলিত প্রচেষ্টায় আমরা এই দুর্যোগ কাটিয়ে উঠবো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020