1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহ আলী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি - The Bangla Tribune
সেপ্টেম্বর ২০, ২০২৪ | ৪:০২ পূর্বাহ্ণ

সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহ আলী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজে নিয়োগ বিজ্ঞপ্তি

  • প্রকাশের সময় : শনিবার, আগস্ট ১৭, ২০২৪

ঢাকা শিক্ষা বোর্ড কর্তৃক অনুমোদিত (EIIN-134965, School Code-2565, College Code-2516) অত্র কলেজের জন্য বিভিন্ন পদে কিছুসংখ্যক শিক্ষক নিয়োগ করা হবে। উক্ত প্রতিষ্ঠানের জন্য ১জন অধ্যক্ষ, ১জন উপাধ্যক্ষ এবং কিছু সংখ্যাক প্রভাষক নিয়োগ করা হবে। অধ্যক্ষের জন্য নূন্যতম প্রতিষ্ঠান পরিচালনা পদে ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
অধ্যক্ষের মাসিক বেতন (৪০,০০০-৫০,০০০)/- টাকা। উপধক্ষের জন্য নূন্যতম প্রতিষ্ঠান পরিচালনা পদে ৮ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।উপাধ্যক্ষের মাসিক বেতন (৩০,০০০-৩৫,০০০)/- টাকা। বাংলা, রসায়ন, পৌরনীতি ও সুশাসন প্রতি বিষয়ে ২ জন করে প্রভাষক নিয়োগ করা হবে।
প্রভাষকগনের বেতন ১৬,০০০/- (ষোল হাজার) টাকা। শিক্ষাগত যোগ্যতা সংশ্লিষ্ট বিষয়ে অনার্সসহ মাস্টার্স ও নিবন্ধনধারী আগ্রহী প্রার্থীদেরকে আগস্ট ২৪, ২০২৪ খ্রিষ্টাব্দ তারিখ রোজ শনিবার সকাল ১০টায় প্রয়োজনীয় কাগজপত্রসহ লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনুরোধ করা হলো। ২২ আগস্ট ২০২৪ খ্রিষ্টাব্দ তারিখের মধ্যে অভিজ্ঞতাসহ সকল কাগজপত্র মেইল পাঠাতে হবে। E-mail: shahali1050@gmail.com
যোগাযোগ: সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহ আলী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজ ,নিউটাউন আবাসিক এলাকা (মেঘনা টোল প্লাজা সংলগ্ন) সোনারগাঁ, নারায়ণগঞ্জ ঢাকা।

মোবাইল:01819444033

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020