1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
নার্সিং হোমে আগুন, নিহত ১০ - The Bangla Tribune
জুলাই ২০, ২০২৪ | ১২:৩৩ অপরাহ্ণ
শিরোনাম :

নার্সিং হোমে আগুন, নিহত ১০

  • প্রকাশের সময় : সোমবার, জুলাই ৮, ২০২৪

উরুগুয়েতে একটি নার্সিং হোমে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ১০ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই বয়স্ক নাগরিক এবং তাদের বেশিরভাগই নারী।রোববারের এই অগ্নিকাণ্ডের ঘটনায় একমাত্র তত্ত্বাবধায়কই সেখান থেকে পালাতে সক্ষম হয়েছেন। কর্তৃপক্ষের বরাত দিয়ে সোমবার (৮ জুলাই) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে বার্তাসংস্থা এএফপি।
একটি সরকারি বিবৃতিতে বলা হয়েছে, দক্ষিণ আমেরিকার দেশটির পূর্বাঞ্চলের ট্রেইন্টা ওয়াই ট্রেস শহরের ছয়-কক্ষ বিশিষ্ট ভবনটিতে আগুন লেগে সেখানকার ১০ জন প্রবীণ বাসিন্দার মৃত্যু হয়েছে। নিহতদের মধ্যে আটজন নারী ও দুইজন পুরুষ।
এএফপি বলছে, অগ্নিনির্বাপক কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে নার্সিং হোমে প্রধান প্রবেশদ্বারটি বন্ধ দেখতে পান বলেও বিবৃতিতে বলা হয়েছে। ভেতরে প্রবেশ করার পরে তারা বসার ঘরে আগুন দেখতে পান এবং এসময় পুরো নার্সিং হোমজুড়ে ধোঁয়া ছড়িয়ে পড়েছিল।বিবৃতিতে আরও বলা হয়েছে, আগুন ছড়িয়ে পড়ার পর ২০ বছর বয়সী তত্ত্বাবধায়ক গ্যারেজ দিয়ে নিরাপদে বের হয়ে যেতে পেরেছিলেন। বাসিন্দাদের মধ্যে সাতজন ধোঁয়ায় নিঃশ্বাস আটকে ঘটনাস্থলেই মারা যান, অন্য তিনজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়, কিন্তু তারা কেউই বাঁচেননি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020