1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
নাফিস ইকবাল স্ট্রোক করেছেন - The Bangla Tribune
জুলাই ২০, ২০২৪ | ১২:০১ অপরাহ্ণ
শিরোনাম :

নাফিস ইকবাল স্ট্রোক করেছেন

  • প্রকাশের সময় : শুক্রবার, জুলাই ৫, ২০২৪

বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় ও জাতীয় দলের লজিস্টিকস ম্যানেজার নাফিস ইকবাল গুরুতর অসুস্থ হয়েছেন। এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে চট্টগ্রাম থেকে ঢাকায় আনা হয়েছে।বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী তার অসুস্থতার বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তিনি জানাান, স্ট্রোক করেছেন নাফিস ইকবাল। তাকে চট্টগ্রাম থেকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সোয়া ৪টার দিকে ঢাকায় আনা হয়েছে। রাজধানীর বাংলাদেশ স্পেশেলাইজড হাসপাতালে তাকে ভর্তি করা হয়েছে।তিনি আরও জানান, সকালে স্ট্রোক করেন নাফিজ। বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে তার। এখন শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল।
নাফিস ইকবাল বাংলাদেশের হয়ে ১১টি টেস্ট ও ১৬টি ওয়ানডে খেলেছেন। টেস্টে একটি সেঞ্চুরি ও দুটি ফিফটি আছে। ওয়ানডেতেও আছে দুটি ফিফটি। প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন ১২০টি, লিস্ট ‘এ’ ১১২টি। ২০০৪ সালের অক্টোবরে নিউজিল্যান্ডের বিপক্ষে তার টেস্ট অভিষেক হয়।ওয়ানডে অভিষেক হয়েছিল ২০০৩ সালের নভেম্বরে। ২০০৫ সালে কার্ডিফে অস্ট্রেলিয়ার বিপক্ষে জয়ের সেই ম্যাচটিই নাফিস ইকবালের শেষ ওয়ানডে। শেষ টেস্ট খেলেছেন ২০০৬ সালে বগুড়ায় শ্রীলঙ্কার বিপক্ষে।
প্রসঙ্গত, জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খানের ভাতিজা ও জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল। ২০২২ সাল তাকে জাতীয় দলের টিম ম্যানেজারের দায়িত্ব দেয়া হয়। পরে দলের লজিস্টিকস ম্যানেজার করা হয় তাকে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020