1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বিশেষ অঙ্গ কেটে পালালেন প্রেমিকা - The Bangla Tribune
সেপ্টেম্বর ১৯, ২০২৪ | ১০:৩২ অপরাহ্ণ

বিশেষ অঙ্গ কেটে পালালেন প্রেমিকা

  • প্রকাশের সময় : শনিবার, জুন ২৯, ২০২৪

লক্ষ্মীপুরের রায়পুরে প্রেমিকের বিশেষ অঙ্গ কেটে পালালেন প্রেমিকা। গুরুতর আহত অবস্থায় প্রেমিক তাওহিদুল ইসলামকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বিকেলে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার আলতাফ মাস্টারঘাটের এস কে কলাপাতা রেস্টুরেন্টে এই ঘটনা ঘটে। গুরুতর আহত তাওহিদুল ইসলাম চাঁদপুরের ফরিদগঞ্জের পশ্চিম পোয়া এলাকার অহিদুর রহমান জমাদারের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে চাঁদপুরের ফরিদগঞ্জের তাওহিদুল ইসলাম আল আমিনের সাথে ওই এলাকার এক গৃহবধুর সাথে প্রেমের সর্ম্পক চলে আসছে। প্রায় তারা দুইজনই বিভিন্ন স্থানে ঘুরতে বের হন। শনিবার দুপুরে চাঁদপুরের ফরিদগঞ্জ এলাকা থেকে তারা দুইজনই সিএনজি করে রায়পুরের আলতাফ মাস্টারঘাট এলাকায় ঘুরতে আসেন। এক পর্যায়ে তাওহিদুল ইসলাম আল আমিনের মোবাইল ফোন নিয়ে ওই নারী দেখতে পায় তার বান্ধবীর সাথেও গোপনে প্রেমের সর্ম্পক চালিয়ে আসছে তাওহিদুল। এঘটনার জের ধরে উভয়ের মধ্যে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে কৌশলে এস কে কলাপাতা রেস্টুরেন্টের ভিতরে তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গ কেটে পালিয়ে যায় ওই নারী। পরে স্থানীয়রা ওই যুবককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে এখনো ওই যুবকের জ্ঞান ফিরেনি।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইয়াছিন ফারুক মজুমদার বলেন, ওই যুবককে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার নাম তাওহিদুল ইসলাম আল আমিন। তবে ওই নারীর পরিচয় এখনো নিশ্চিত করতে পারেনি। তাকে ধরতে পুলিশের অভিযান ও মামলার প্রস্তুুতি চলছে।সিভিল সার্জন ডা. আহাম্মদ কবীর বলেন, তাওহিদুল ইসলামের বিশেষ অঙ্গের ৯০ ভাগ কেটে গেছে। তবে এখনো তিনি শংকামুক্ত নয়। তার চিকিৎসা চলছে। প্রচুর রক্তক্ষরন হয়েছে। ২৪ ঘন্টার আগে কিছুই বলা যাচ্ছেনা। তার এখনো জ্ঞান ফিরেনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020