1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
উত্তেজনা ছড়াচ্ছে ইসরাইল: এরদোগান - The Bangla Tribune
মে ২২, ২০২৪ | ৬:০০ অপরাহ্ণ
শিরোনাম :
৪টি পদে নিয়োগ দিবে ইসলামাবাদ ছিদ্দিকীয়া ফাযিল (ডিগ্রি) মাদরাসা সহকারী প্রধান শিক্ষক নিয়োগ দিবে উলানিয়া করোনেশন হাইস্কুল ওবায়দুল কাদেরের উদ্দেশে রিজভী ‘ব্যাংক কি রেস্ট্রিক্টেড ক্যান্টনমেন্ট? রুমায় যৌথ বাহিনীর সঙ্গে গোলাগুলিতে কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের তিন সদস্য নিহত রিজার্ভ সংকট জাতির জন্য অশনি সংকেত: ১২ দলীয় জোট এমপি আনোয়ারুল আজিমের ব্যবহৃত নম্বরটি বন্ধ : ডিবি বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা আত্মহত্যা করা জবির অবন্তিকা ব্যাচের তৃতীয় সেরা ইরানের প্রেসিডেন্টসহ কর্মকর্তাদের বহনকারী একটি হেলিকপ্টার বিধ্বস্ত ভ্যাপসা গরমে বগুড়ায় ২২ শিক্ষার্থী অসুস্থ

উত্তেজনা ছড়াচ্ছে ইসরাইল: এরদোগান

  • প্রকাশের সময় : বুধবার, এপ্রিল ১৭, ২০২৪

মধ্যপ্রাচ্যে উত্তেজনা বৃদ্ধির জন্য দখলদার ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু এবং তার সরকার এককভাবে দায়ী বলে মন্তব্য করেছেন তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েপ এরদোগান।
মঙ্গলবার মন্ত্রিসভার বৈঠকের পর আঙ্কারায় এক সংবাদ সম্মেলনে তুর্কি প্রেসিডেন্ট বলেন, আঞ্চলিক সংঘাত উসকে দেয়ার চেষ্টা করছে ইসরাইল। সিরিয়ার দামেস্কে ইরানি দূতাবাসে ভয়াবহ হামলা ছিল তাদের সেই পরিকল্পনারই একটি অংশ। তিনি গাজায় ইসরাইলের কর্মকাণ্ডকে গণহত্যা হিসেবে আখ্যায়িত করেছেন এবং বলেছেন যে, এই অঞ্চলে উত্তেজনা কমানোর একমাত্র উপায় এটি বন্ধ করা
ইসরাইলে ইরানের হামলার নিন্দা জানানোয় পশ্চিমাদের সমালোচনা করে এরদোগান বলেন, যখন সিরিয়ার ইরানি দূতাবাসে ইসরাইল হামলার চালায়, তখন পশ্চিমারা এ ঘটনায় চুপ ছিল।
তিনি বলেছিলেন যে, ‘শুধুমাত্র ১৩ এপ্রিল রাতে যা ঘটেছিল তা দিয়ে বিচার না করে’এই অঞ্চলে সমস্যার মূল চিহ্নিত করা প্রয়োজন, যখন ইরান ইসরাইলের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছিল। ‘ইরান দূতাবাসে হামলার পর কেউ কথা বলেনি, কিন্তু ইরানের বিরুদ্ধে প্রতিশোধ নেয়ার অভিযোগ আনার দৌড় অবিলম্বে শুরু হয়। তবে সবার আগে, (ইসরাইলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন} নেতানিয়াহুকে দায়ী করা প্রয়োজন যিনি ৩৪ হাজার নিরপরাধ মানুষকে হত্যা করেছিলেন। গাজায় ১৩ এপ্রিল যা ঘটেছিল তার জন্য নেতানিয়াহু এবং তার নরখাদক প্রশাসন দায়ী,’ এরদোগান জোর দিয়ে বলেছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020