1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
ঢাকাস্থ চান্দিনা যুবকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন - The Bangla Tribune
মে ২২, ২০২৪ | ৫:৫৩ অপরাহ্ণ
শিরোনাম :
৪টি পদে নিয়োগ দিবে ইসলামাবাদ ছিদ্দিকীয়া ফাযিল (ডিগ্রি) মাদরাসা সহকারী প্রধান শিক্ষক নিয়োগ দিবে উলানিয়া করোনেশন হাইস্কুল ওবায়দুল কাদেরের উদ্দেশে রিজভী ‘ব্যাংক কি রেস্ট্রিক্টেড ক্যান্টনমেন্ট? রুমায় যৌথ বাহিনীর সঙ্গে গোলাগুলিতে কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের তিন সদস্য নিহত রিজার্ভ সংকট জাতির জন্য অশনি সংকেত: ১২ দলীয় জোট এমপি আনোয়ারুল আজিমের ব্যবহৃত নম্বরটি বন্ধ : ডিবি বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা আত্মহত্যা করা জবির অবন্তিকা ব্যাচের তৃতীয় সেরা ইরানের প্রেসিডেন্টসহ কর্মকর্তাদের বহনকারী একটি হেলিকপ্টার বিধ্বস্ত ভ্যাপসা গরমে বগুড়ায় ২২ শিক্ষার্থী অসুস্থ

ঢাকাস্থ চান্দিনা যুবকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন

  • প্রকাশের সময় : সোমবার, এপ্রিল ৮, ২০২৪

দীর্ঘ ১৫ বছর পর ঢাকাস্থ চান্দিনা যুবকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে। সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন ডা. এ এইচ এম জাকির হোসেন সিকদার, সাধারণ সম্পাদক হয়েছেন এস এম রেজাউল করিম এবং এইচ এম কামাল সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাজধানীর পল্টন্থ একটি রেস্টেুরেন্টে সমিতির পক্ষ থেকে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল শেষে সর্বসম্মতিক্রমে এই নেতৃত্ব নির্বাচন করা হয়। নবনির্বাচিত কমিটি আগামী দুই বছর দায়িত্ব পালন করবে।

সমিতির নির্বাচিত সহসভাপতিরা হলেন, অ্যাডভোকেট নেয়ামুল আনাম বিশ্বাস, ড. জাকির হোসেন, মাহবুব আলম, অধ্যাপক ডা. আনিসুর রহমান, আ ন ম কামরুজ্জামান ভুঁইয়া মানিক, নূরুল ইসলাম তুহিন, কে এম জাহাঙ্গীর আলম, আব্দুস সাত্তার, হুমায়ুন কবীর. ড. হুমায়ুন কবীর, নজরুল ইসলাম, আসাদুজ্জামান, শাহীন আহমেদ ভূঁইয়া, অ্যাডভোকেট নেয়ামুল আনাম বিশ্বাস, আমীর হোসেন। কোষাধক্ষ্য নির্বাচিত হয়েছেন সাদিকুর রহমান।
সমিতির সদ্য দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এইচ এম কামাল বলেন, চান্দিনার যুবকদের কল্যাণে কাজ করে যাব। চান্দিনার যুবকদের উচ্চশিক্ষায় শিক্ষিত করতে সর্বোচ্চ চেষ্টা করবো। আমাদের চেষ্টা থাকবে চান্দিনার যুবকদের স্মার্ট ও দক্ষ করে গড়ে তোলা। যুবকদের কল্যাণে যথাযথ প্রশিক্ষণের ব্যবস্থা করে চান্দিনার যুবসমাজকে বাংলাদেশের মধ্যে অন্যতম দক্ষ জনশক্তি হিসেবে গড়ে তোলার লক্ষ্য নিয়ে আমরা কাজ করবো।

নতুন কমিটি ঘোষণা করেন রংপুর বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর (ভিসি) ও সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমুল্লাহ। উপস্থিত ছিলেন, অধ্যাপক ড. চন্দ্রনাথ পোদ্দার, এস এম ওদুদ মাহমুদী প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020