1. [email protected] : thebanglatribune :
  2. [email protected] : James Rollner : James Rollner
বাংলাদেশের যেসব তারকা ফিল্মফেয়ার বাংলা’য় মনোনয়ন পেলেন - The Bangla Tribune
এপ্রিল ১৭, ২০২৪ | ৯:৪৭ অপরাহ্ণ

বাংলাদেশের যেসব তারকা ফিল্মফেয়ার বাংলা’য় মনোনয়ন পেলেন

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

বেশ কয়েক বছর ধরে বলিউডের পাশাপাশি ‘ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডস’ আয়োজন করছে টালিউডও। সেই ধারাবাহিকতায় আগামী ২৯ মার্চ কলকাতা শহরের আইটিসি রয়েল বেঙ্গল হোটেলে বসছে এবারের ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২৪’র আসর। এদিন ২০২৩ সালে টালিউডে মুক্তি পাওয়া সিনেমাগুলোর মধ্য থেকে বেছে নেওয়া হবে সেরা অভিনয়শিল্পীদের। তবে এবারের পুরস্কারে মনোনয়নের তালিকায় যুক্ত হয়েছেন বাংলাদেশি তারাকারাও।

ফিল্মফেয়ার ডটকম জানায়, গত কয়েক বছরের মতো এবারও মনোনয়ন পেয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সেরা অভিনেত্রী ও সেরা পার্শ্ব অভিনেত্রীর তালিকায় জায়গা পেয়েছেন তিনি। জয়া ছাড়াও অপি করিম এবং তাসনিয়া ফারিণও মনোনীত হয়েছেন পুরস্কারের জন্য। এ ছাড়া অভিনেতা সোহেল মণ্ডল এবং গায়ক মাহতিম শাকিবের নামও এবারের পুরস্কারের মনোনয়ন তালিকায়।

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জির ‘দশম অবতার’ সিনেমার জন্য সেরা অভিনেত্রীর পুরস্কারের জন্য মনোনয় পেয়েছেন জয়া। এই তালিকায় জয়ার সঙ্গে আরও রয়েছেন—চূর্ণী গাঙ্গুলি, কোয়েল মল্লিক, ঋতাভরী চক্রবর্তী, শোলাঙ্কি রায় ও স্বস্তিকা মুখার্জি।

অন্যদিকে জয়ার ‘দশম অবতার’ সিনেমাটি বক্স-অফিসে খুব একটা সুবিধা করতে না পারলেও জয়ার ‘মৈত্রেয়ী’ চরিত্রের অভিনয়ের প্রশংসা করেছেন সমালোচকরা। আর এই সিনেমায় অভিনয়ের জন্য সেরা পার্শ্ব অভিনেত্রীর মনোনয়ন পেয়েছেন জয়া।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020