1. [email protected] : thebanglatribune :
  2. [email protected] : James Rollner : James Rollner
চাকরির জন্য চবি ভিসির পায়ে পড়েন ছাত্রলীগ নেতা, আটকান গাড়িও - The Bangla Tribune
এপ্রিল ১৭, ২০২৪ | ১০:৪২ অপরাহ্ণ

চাকরির জন্য চবি ভিসির পায়ে পড়েন ছাত্রলীগ নেতা, আটকান গাড়িও

  • প্রকাশের সময় : মঙ্গলবার, মার্চ ২৬, ২০২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) চাকরির জন্য সদ্য বিদায়ী উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতারের পায়ে পড়েছেন ছাত্রলীগ নেতা। শিরীণ আখতার বেরিয়ে যাওয়ার সময় ছাত্রলীগ নেতা গাড়ি থামিয়েও কথা বলার চেষ্টা করেন। বিশ্ববিদ্যালয়ে ‘চাকরির জন্য’ ছাত্রলীগের ওই নেতা এ কাজ করেছেন বলে ক্যাম্পাসে আলোচনা আছে। এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে এখন ভাইরাল।

পায়ে পড়া ওই নেতা হলেন বিশ্ববিদ্যালয়ের শাখা ছাত্রলীগের বগিভিত্তিক গ্রুপ একাকার গ্রুপের নেতা ও বিলুপ্ত কমিটির সহ-সভাপতি মইনুল ইসলাম। তবে তিনি চাকরির জন্য শিরীণ আখতারের পায়ে পড়ার বিষয়টি অস্বীকার করেছেন।

ঘটনার সময় তার সঙ্গে ছাত্রলীগের আরও দুই নেতা ছিলেন। তারা হলেন শাখা ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সহসভাপতি মুজিবুর রহমান ও কে এম রোমেল হোসেন। তারাও নিজেদের নাছিরের অনুসারী হিসেবে পরিচয় দেন। তারা ছাত্রলীগের উপপক্ষ ভার্সিটি এক্সপ্রেসের নেতা।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, সদ্য বিদায়ী উপাচার্য শিরীণ আখতার তার চট্টগ্রাম নগরীর লাভ লেনে অবস্থিত বাসার লিফট থেকে বের হচ্ছেন। তিনি বের হওয়ার সঙ্গে সঙ্গেই মইনুল ইসলাম তার পায়ে পড়ে যান। উপাচার্য তাকে উঠতে বলছেন, তখনই মুজিবুর রহমান মুজিব শিরীণ আখতারের পা ধরতে যাচ্ছিলেন। এমন সময় উপাচার্য তাকে সরিয়ে দিয়ে তার গাড়িতে উঠে যান। ছাত্রলীগের এই দুই নেতা শিরীণ আখতারের গাড়ি থামিয়ে কথা বলার চেষ্টা করেন।

ফুটেজে আরও দেখা যায়, শিরীণ আখতার তাদের সঙ্গে চিৎকার করতে থাকেন। এক পর্যায়ে পুলিশ ডাকার কথা বলতে থাকেন। গাড়ি ছেড়ে দেওয়ার আগ মুহূর্তে ওই দুই নেতা শিরীণ আখতারের কাছে দুই মিনিট সময় চেয়ে মিনতি করতে থাকেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020