1. [email protected] : thebanglatribune :
  2. [email protected] : James Rollner : James Rollner
ভেঙে গেল মালাইকা-অর্জুনের প্রেম! - The Bangla Tribune
এপ্রিল ১৭, ২০২৪ | ১০:৫৭ অপরাহ্ণ

ভেঙে গেল মালাইকা-অর্জুনের প্রেম!

  • প্রকাশের সময় : শুক্রবার, জানুয়ারি ৫, ২০২৪

কিছুদিন আগেই দ্বিতীয় বিয়ে করে ফের সংসার জীবনে পা রেখেছেন আরবাজ খান। তবে তিনি জীবনের নতুন ইনিংস শুরু করলেও অনেকটাই নিঃসঙ্গ মালাইকা। কারণ, দীর্ঘদিনের প্রেমিক অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কের ইতি টেনেছেন এই অভিনেত্রী।
টানা পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর সংসার জীবনে নয়, বিচ্ছেদের রাস্তায় হাঁটলেন মালাইকা-অর্জুন। বলিপাড়ায় মাস কয়েক ধরেই এই প্রেমিকযুগলের সম্পর্কে চিড় ধরেছে বলে গুঞ্জন ওঠে। যদিও সেই গুঞ্জনে রীতিমতো ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন দু’পক্ষই।

যখনই তাদের সম্পর্ক ভাঙার খবর সামনে এসেছে, তখনই হয় মালাইকাকে নিয়ে ডিনারে গেছেন অর্জুন কিংবা প্রেমিকের জন্মদিনে নাচতে দেখা গেছে মালাইকাকে। তবে সম্পর্ক ভাঙনের গুঞ্জন ধোঁয়াশাতেই ছিল। এবার প্রকাশ্যে এলো সত্যিটা।

ঘনিষ্ঠ সূত্রের খবর, মাস দুয়েক আগেই নাকি ছন্দপতন ঘটে মালাকা অর্জুনের প্রেমে।

২০১৭ সালে আরবাজের সঙ্গে ১৮ বছরের দাম্পত্য জীবনে ইতি টানেন মালাইকা। এর বছর দুয়েকের মধ্যেই নতুন করে বয়সে ১২ বছরের ছোট অর্জুনের প্রেমে মজেন তিনি। এই অভিনেতার জন্যই নাকি বিয়ে ভাঙে মালাইকার—এমন গুঞ্জন রয়েছে বিটাউনে।

প্রায় বছর দুয়েক লুকিয়ে প্রেম করার পর ২০১৯ সালে নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন মালাইকা-অর্জুন। দীর্ঘদিন চুটিয়ে প্রেম করার পর গত বছরের শেষ থেকে সম্পর্কে চিড় ধরে এই জুটির প্রেমে।

সূত্র : আনন্দবাজার

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020