1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
প্রেমিকাকেই বিয়ে করলেন মন্টু পাইলট খ্যাত অভিনেতা সৌরভ - The Bangla Tribune
এপ্রিল ২৭, ২০২৪ | ৫:৫৫ অপরাহ্ণ

প্রেমিকাকেই বিয়ে করলেন মন্টু পাইলট খ্যাত অভিনেতা সৌরভ

  • প্রকাশের সময় : শুক্রবার, ডিসেম্বর ১৫, ২০২৩

দীর্ঘদিন প্রেমের পর অবশেষে সেই প্রেমিকার সঙ্গেই সাতপাকে বাঁধা পড়লেন কলকাতার মন্টু পাইলট খ্যাত অভিনেতা সৌরভ দাস। তার স্ত্রী নায়িকা দর্শনা বণিক। শুক্রবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় কলকাতার তপসিয়ার অর্কিড ব্যাঙ্কোয়েট অ্যান্ড গার্ডেনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন এই যুগল। দর্শনা বণিকের ইনস্টাগ্রাম স্টোরিতে বিয়ের ছবি পোস্ট করেছে তার টিমের সদস্যরা। তাতে দেখা যায়, লাল রঙের শাড়িতে বউ সেজেছেন দর্শনা বণিক; পরেছেন সোনার গহনা। অন্যদিকে সৌরভ দাস অফ হোয়াইট রঙের পাঞ্জাবিতে বর সেজেছেন।
শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল থেকেই শুরু হয় বিয়ের প্রস্তুতি। সকালে গায়েহলুদের অনুষ্ঠানে সৌরভ পরেছিলেন সাদা ধুতি আর পাঞ্জাবি। অন্যদিকে দর্শনা পরেছিলেন হলুদ রঙের শাড়ি আর ম্যাচিং ব্লাউজ। শাঁখা-পলা পরে যেন নিমেষেই দর্শনার সৌন্দর্য বেড়ে যায় অনেক গুণ। শাঁখা-পলার সঙ্গে তিনি পরেন হালকা গহনা, সঙ্গে ছিল মানানসই মেকআপ।গত বছরের শুরুর দিকে জোর গুঞ্জন চাউর হয়, অভিনেত্রী দর্শনা বণিক চুটিয়ে প্রেম করছেন; তা-ও সহশিল্পী সৌরভ দাসের সঙ্গে। একসঙ্গে নানা জায়গায় যাচ্ছেন তারা, সৌরভের বাড়ির সামনে পার্ক করা থাকছে দর্শনার গাড়ি। যদিও এই গুঞ্জন মিথ্যা বলে উড়িয়ে দেন এই যুগল। কয়েক দিন আগে সব জল্পনার ইতি টেনে বিয়ের ঘোষণা দেন দর্শনা বণিক। অবশেষে প্রেমিক সৌরভের গলায় মালা পরালেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ‘অল্প হলেও সত্যি’সহ একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করেছেন সৌরভ-দর্শনা। সেখান থেকেই তাদের বন্ধুত্ব; যা পরে প্রেমের সম্পর্কে রূপ নেয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020