1. [email protected] : thebanglatribune :
এখনও নির্বাচনের অনুকূল পরিবেশটুকু হয়ে ওঠেনি : সিইসি - The Bangla Tribune
ফেব্রুয়ারি ২২, ২০২৪ | ৩:৫৮ অপরাহ্ণ

এখনও নির্বাচনের অনুকূল পরিবেশটুকু হয়ে ওঠেনি : সিইসি

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, অক্টোবর ২৬, ২০২৩

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল বলেছেন, কোনো সংকট সৃষ্টি হলে তা নিরসনে আমরা অত্যন্ত আন্তরিক। আমাদের প্রত্যাশা আয়োজক হিসেবে নির্বাচন আয়োজন করতে চাই। প্রত্যাশা প্রথম থেকেই ছিল, কিন্তু এখনও নির্বাচনের অনুকূল পরিবেশটুকু হয়ে ওঠেনি।বৃহস্পতিবার (২৬ অক্টোবর) গণমাধ্যম সম্পাদকদের সঙ্গে এক কর্মশালার শুরুতে শুভেচ্ছা বক্তব্যে এ কথা বলেন সিইসি।

সিইসি বলেন, আমাদের বিষয়টা হচ্ছে, আন্তরিক যে পরিবেশ সেটা অনুকূল হয়ে উঠুক। এজন্য সবাইকে নিরন্তর আহ্বান করে যাচ্ছি, সংলাপ করেছি। যারা নির্বাচনে আসতে চান না তাদের আমার পক্ষ থেকে আধা সরকারিপত্র দিয়েছি। কিন্তু সাড়া পাইনি।

তিনি আরো বলেন, রাজনৈতিক দলগুলোর রাজনৈতিক কৌশল তাদের নিজস্ব ব্যাপার। তাদের নিজস্ব কৌশল থাকতে পারে। আমরা তার মধ্যে অনধিকার চর্চা করব না। সংলাপে সিনিয়র সাংবাদিকদের মধ্য এটিএন বাংলার প্রধান বার্তা সম্পাদক জ. মামুন, এনটিভির প্রধান সম্পাদক জহিরুল আলম, চ্যানেল আইয়ের প্রধান বার্তা সম্পাদক জাহিদ নেওয়াজ খান জুয়েল, একাত্তর টিভির প্রধান সম্পাদক মোজাম্মেল বাবু, মাছরাঙা টিভির প্রধান বার্তা সম্পাদক রেজোয়ানুল হক রাজা, দৈনিক বাংলাদেশ প্রতিদিন প্রধান সম্পাদক নঈম নিজাম, দৈনিক সমকালের সম্পাদক আলমগীর হোসেন, দৈনিক যুগান্তরের সম্পাদক সাইফুল ইসলাম, ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম, সহ সিনিয়র সাংবাদিকরা এই সংলাপে যোগ দিয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020