1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
আইটেম গানে কোমর দোলালেন আলিশা - The Bangla Tribune
জুন ১৪, ২০২৪ | ৯:১১ অপরাহ্ণ

আইটেম গানে কোমর দোলালেন আলিশা

  • প্রকাশের সময় : শুক্রবার, অক্টোবর ২০, ২০২৩

নবাগত চিত্রনায়িকা আলিশা ইসলাম। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ‘এমআর-৯: ডু অর ডাই’ শিরোনামের সিনেমা। এবার তাকে দেখা যাবে সিনেমার আইটেম গানে। রাশিদ পলাশের পরিচালনায় ‘ময়ূরাক্ষী’ সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন এই নবাগতা।‘পিরিতের বাজার’ শিরোনামের এই গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়িকা শাকিলা সাকি। গানটির রচয়িতা, সুরকার ও সংগীতায়োজন করেছেন নাদিম ভূঁইয়া।
গানটিতে কেমন লুকে ধরা দিয়েছেন আলিশা? জবাবে এই অভিনেত্রী বলেন, সেকাল-একালের বিভিন্ন রূপে গানটিতে দর্শকরা আমাকে দেখতে পাবেন। আমিও খুব রোমাঞ্চিত। কারণ এবারই প্রথম আইটেম গান করছি। আশা করছি, ভালো সাড়া পাব। ধামাকা কিছু হবে।

এ গানে মোট ৫০ জন শিল্পী নেচেছেন। গান প্রসঙ্গে পরিচালক রাশিদ পলাশ বলেন, এই গানে ‘ময়ূরাক্ষী’ সিনেমার একটা থিম বোঝাতে চেয়েছি; যেখানে পিরিতের বাজার আগের মতো নাই! মানে আগে প্রেমের যে ধরণ ছিল সেটা বদলে গেছে। স্কুল কিংবা বাসার গলিতে দাঁড়িয়ে প্রেমিকার জন্য অধীর আগ্রহে এখন আর অপেক্ষা করতে হয় না। হাবভাব বদলে গেছে। এ রকম কিছু বিষয়কে মাথায় রেখেই তৈরি করা হয়েছে গানটি। দর্শকরা ভালো একটা গান পেতে যাচ্ছেন বলে আশাবাদী আমরা। প্রসঙ্গত, ‘ময়ূরাক্ষী’ সিনেমাটি নির্মিত হয়েছে সত্য ঘটনার অনুপ্রেরণায়। যেখানে উঠে আসবে সম্পর্কের টানাপড়েনের গল্প। এতে চিত্রনায়িকা ববি হকের সঙ্গে জুটি বেঁধেছেন সুদীপ বিশ্বাস দ্বীপ।

গোলাম রাব্বানীর গল্প, চিত্রনাট্য ও সংলাপে সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020