1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
হারুনের সঙ্গে ‘বিয়ে’ নিয়ে যা বললেন সানজিদার বোন - The Bangla Tribune
জুন ১৪, ২০২৪ | ৯:৪৬ অপরাহ্ণ

হারুনের সঙ্গে ‘বিয়ে’ নিয়ে যা বললেন সানজিদার বোন

  • প্রকাশের সময় : শুক্রবার, সেপ্টেম্বর ১৫, ২০২৩

ছাত্রলীগের দুই নেতাকে মারধরের ঘটনায় আলোচিত পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) হারুন অর রশীদের সঙ্গে এডিসি সানজিদা আফরিনের বিয়ে ও বিচ্ছেদ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন আলোচনা হচ্ছে। তবে সানজিদার পারিবার জানিয়েছে, বিষয়টি গুজব, বিচ্ছেদ তো দূরের কথা। তাদের দুজনের মধ্যে কোনো বিয়েই হয়নি। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন সানজিদার বড় বোন হোসনে আরা কামনা।
তিনি বলেন, সানজিদার বিয়ে হয়েছে রাষ্ট্রপতির এপিএস আজিজুল হক মামুনের সঙ্গে। মামুনই সানজিদার স্বামী। এডিসি হারুন অর রশীদ তার কলিগ মাত্র। তার সঙ্গে সানজিদার বিয়ে হয়নি। আর বিয়ে না হলে তো ছাড়াছাড়িরও প্রশ্নই আসে না।

সামাজিক যোগাযোগমাধ্যমে এডিসি হারুন ও সানজিদাকে জড়িয়ে বিয়েসংক্রান্ত বিভিন্ন অপপ্রচারে তারা বিব্রতবোধ করছেন বলেও জানান হোসনে আরা কামনা।

জানা গেছে, টাঙ্গাইলের গোপালপুর উপজেলার নগদা শিমলা ইউনিয়নের মৃত মো. হোসেন আলীর চার মেয়ের মধ্যে সানজিদা আফরিন নিপা তৃতীয়। ২০১৭ সালের ১০ মার্চ গাজীপুরের কাপাসিয়ার বাসিন্দা আজিজুল হক মামুনের সঙ্গে তার বিয়ে হয়। সানজিদা দীর্ঘদিন গাজীপুরে এএসপি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020