1. [email protected] : thebanglatribune :
ডেঙ্গুতে মারা গেছেন অভিনেতার বোন - The Bangla Tribune
ফেব্রুয়ারি ২২, ২০২৪ | ৪:৩৩ অপরাহ্ণ

ডেঙ্গুতে মারা গেছেন অভিনেতার বোন

  • প্রকাশের সময় : শুক্রবার, সেপ্টেম্বর ১৫, ২০২৩

দিন কয়েক আগেই বেশ আনন্দে দিন পার করছিলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা সাহেব চ্যাটার্জির মা। কেননা বোনের মেয়ে পিয়াসি চ্যাটার্জি তার কাছেই মানুষ হয়েছিলেন। দুই মাসের মেয়েকে নিয়ে কলকাতায় বেড়াতে এসেছিলেন পিয়াসি। এই আসাই যেন কাল হলো তার। বেড়াতে এসে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি বুধবার (১৩ সেপ্টেম্বর) ভোরে মারা গেছেন পিয়াসি চ্যাটার্জি। মাত্র দুদিনের জ্বরে প্রাণ গেল অভিনেতার বোনের। এ ঘটনায় মুহূর্তেই শোকের ছায়া নেমে এসেছে তার পরিবারে।

জানা গেছে, গতকাল মধ্যরাতেই বোনের চিকিৎসার জন্য রক্ত প্রয়োজন জানিয়ে একটি পোস্ট দেন সাহেব। এরপরেই মারা যান পিয়াসি চ্যাটার্জি। এ দিকে রাতারাতি এমন অঘটন হবে সেটা বিশ্বাসই করতে পারছেন না অভিনেত্রী দেবলীনা দত্ত।

ক্ষোভ প্রকাশ করে অভিনেত্রী বলেন, আমি এই ঘটনার কথা জানতাম না। তবে ডেঙ্গু চিন্তা বাড়াচ্ছে। এমন একটা নোংরা শহরে এ ধরনের রোগ তো হবেই। শহরে কোনো রক্ষণাবেক্ষণ নেই। রাস্তাঘাটের খুব খারাপ অবস্থা। বছরের পর বছর দেখে যাচ্ছি, যেখানে-সেখানে পানি জমেই থাকছে। সেগুলোকে ঠিক করার জন্য কোনো সঠিক ব্যবস্থা নেওয়া হচ্ছে না। এগুলোই তো অসুখের উৎস।

চলতি বছর দিন দিন ডেঙ্গুর প্রকোপ বেড়েই চলেছে। ইতোমধ্যে অনেকের প্রাণ গেছে এই জ্বরে। ডেঙ্গু মোকাবিলা নিয়ে কলকাতার মেয়র পারিষদ অতীন ঘোষ বলেন, সারা বছরই ডেঙ্গু নিয়ে আমরা সচেতন থাকি। চলতি বছর কড়া নজরদারি করছি। ওয়ার্ড ভিত্তিক, বোরো ভিত্তিক। কাউন্সিলর ও কর্মকর্তাদের নিয়েও বৈঠক করেছি। পরিস্থিতি মোকাবিলার সর্বোচ্চ চেষ্টা করছি আমরা।

সূত্র : আনন্দবাজার

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020