1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
নায়িকার গালে নির্মাতার চুমু, মুখ খুললেন মান্নারা - The Bangla Tribune
জুন ১৪, ২০২৪ | ৮:৪৩ অপরাহ্ণ

নায়িকার গালে নির্মাতার চুমু, মুখ খুললেন মান্নারা

  • প্রকাশের সময় : বুধবার, সেপ্টেম্বর ৬, ২০২৩

মুক্তির অপেক্ষায় থাকা সিনেমার টিজার প্রকাশের অনুষ্ঠানের মঞ্চে নায়িকা মান্নারা চোপড়াকে জড়িয়ে ধরে গালে চুমু খেয়ে বসেন দক্ষিণী নির্মাতা এ এস রবি কুমার চৌধুরী। মুহূর্তেই সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। রীতিমতো নায়িকাকে ঘিরে বিতর্ক তৈরি হয় নেটমাধ্যমে। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নায়িকা মান্নারা। জানা গেছে, মান্নারা চোপড়া বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার চাচাতো বোন। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে মান্নারা অভিনীত তেলেগু সিনেমা ‘তিরাগাবাদারা সামি’। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে।

চুমুকাণ্ড নিয়ে মান্নারা বলেন, আমি মনে করি, সিনেমায় আমার কাজ পছন্দ করেছেন পরিচালক। যখন আমার শুটিং ছিল না, তখনো তারা আমাকে ফোন করতেন। আমার মনে হয়, তিনি খুবই উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন। কিন্তু যেভাবে ভিডিওটি ধারণ করা হয়েছে, তাতে আমি বিস্মিত হয়েছি।

ব্যাখ্যা করে তিনি আরও বলেন, ঘটনা যাইহোক না কেন, উচ্ছ্বাস থেকে তিনি কাজটি করেছিলেন। কিছু কিছু সময় আসে, যখন মানুষ অনেক উচ্ছ্বসিত হয়ে পড়েন। ওই সময়ে তিনি কি করেন তা বুঝতে পারেন না। আমি মনে করি, তিনি খারাপ উদ্দেশ্যে এটি করেননি।

তবে টিজার অনুষ্ঠানে সাংবাদিকের সামনে এমন কাণ্ড ঘটায় স্বভাবতই অস্বস্তিতে পড়েন মান্নারা। যা তার অভিব্যক্তিতেই প্রকাশ পাচ্ছিল।

কিন্তু পরিচালকের এমন কাণ্ডে খেপেছে নেটপাড়া। কারও কারও মতে, ক্যামেরার সামনে এমনটা করা পরিচালকের মোটেই উচিত হয়নি। কেউ বলছেন, নায়িকার এক্সপ্রেশন বুঝিয়ে দিচ্ছে তার আপত্তির কথা। অবশ্য বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি মান্নারা।

প্রসঙ্গত, তেলেগু ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় নাম রবি কুমার। ক্যারিয়ারে প্রচুর হিট ছবি দিয়েছেন তিনি। অন্যদিকে, সিনেমায় সদ্য পা রেখেছেন প্রিয়াঙ্কার বোন মান্নারা। ইতোমধ্যে বেশ কিছু হিন্দি, তামিল ও তেলেগু ছবিতে কাজ করে ফেলেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020