1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
যে কারণে ব্যালন ডি’অর নিয়ে ভাবছেন না মেসি - The Bangla Tribune
জুন ১৩, ২০২৪ | ৩:৩০ অপরাহ্ণ

যে কারণে ব্যালন ডি’অর নিয়ে ভাবছেন না মেসি

  • প্রকাশের সময় : শুক্রবার, আগস্ট ১৮, ২০২৩

বর্ণিল ক্যারিয়ারে সবকিছুই জিতেছেন লিওনেল মেসি। গত ডিসেম্বরে কাতার বিশ্বকাপে অধরা সোনালি ট্রফির খরাও ঘুচিয়েছেন, যা মেসির কাছে জীবনের সেরা প্রাপ্তি। বিশ্বমঞ্চের শিরোপা উঁচিয়ে ধরার ব্যাপ্তি এতটাই বিশাল যে ব্যালন ডি’অর প্রসঙ্গে আর্জেন্টাইন অধিনায়ক সরাসরি বলছেন, এটা নিয়ে ভাবছি না।
আগামী ৩০ অক্টোবর এবারের ব্যালন ডি’অর পুরস্কার প্রদান করা হবে। লিগস কাপের ফাইনালের আগে সংবাদ সম্মেলনেও আলোচনায় বিষয়টি। এ নিয়ে কথা বললেন ইন্টার মায়ামির অধিনায়ক মেসি।
তিনি বলেন, ‘এটি এমন এক স্বীকৃতি যা অনেক গুরুত্ব বহন করে। ব্যক্তিগত পর্যায়ে সবচেয়ে সুন্দর পুরস্কারগুলোর একটি। তবে কখনোই আমি এটিকে গুরুত্ব দিইনি। আমার কাছে সবসময়ই যেটা গুরুত্ব পেয়েছে, তা হলো দলগতভাবে পুরস্কার জেতা।’
ক্যারিয়ার নিয়ে তৃপ্তির বিষয়ে আর্জেন্টাইন অধিনায়কের ভাষ্য, আমি সৌভাগ্যবান যে ক্যারিয়ারে সবকিছুই অর্জন করতে পেরেছি। একমাত্র বিশ্বকাপ অধরা ছিল, যা জয়ের পর আমি এই পুরস্কার (ব্যালন ডি’অর) নিয়ে খুবই কম ভাবছি।
সাতবারের ব্যালন ডি’অরজয়ী এই ফুটবলার আরও যোগ করেন, আমার জন্য এটা সবচেয়ে বড় স্বীকৃতি। আমি এখন শুধু আমার মুহূর্তগুলো উপভোগ করছি। আমি এটি (ব্যালন ডি’অর) মোটেও ভাবছি না। যদি এটি ধরা দেয়, তাহলে ভালো; না হলেও কিছু যায় আসে না।
লিগস কাপের ফাইনালে আগামী রোববার (২০ আগস্ট) ন্যাশভিল এসসির বিপক্ষে খেলবে ইন্টার মায়ামি। বাংলাদেশ সময় সকাল ৭টায় শুরু হবে ম্যাচটি।
এ প্রসঙ্গে মেসি বলেন, এখন আমার নতুন লক্ষ্য আমার ক্লাবকে ঘিরে। ক্লাবকে শিরোপা জিততে সাহায্য করার জন্য আমরা এখানে এসেছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020