1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি এক পরিবারের ৩ জন নিহত - The Bangla Tribune
জুন ১৪, ২০২৪ | ৮:৪০ অপরাহ্ণ

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি এক পরিবারের ৩ জন নিহত

  • প্রকাশের সময় : রবিবার, আগস্ট ৬, ২০২৩

সৌদি আরবের দাম্মামে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি একটি পরিবারের তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুজন। শনিবার (৫ আগস্ট) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে সৌদি আরবের আল কাসিম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মোবারক হোসেন (৪৬), তার দশম শ্রেণি পড়ুয়া ছেলে তানজিল আব্দুল্লাহ (১৭) ও অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়ে মাহি (১৩)। এ ঘটনায় আহতরা হলেন মোবারক হোসেনের স্ত্রী আফরোজা বেগম (৩৬) ও বড় মেয়ে মিথিলা আক্তার (২০)। তারা স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
নিহত সৌদি প্রবাসী মোবারক হোসেন ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার হাজীগঞ্জের গাজিরটেক গ্রামের শেখ মোহাম্মদ আলী ওরফে মোহন শেখের বড় ছেলে। তার পাঁচ ভাই আর তিন বোনের মধ্যে চার ভাই সৌদি প্রবাসী।
পরিবার সূত্রে জানা গেছে, মোবাররক ২৫ বছর ধরে সৌদি আরবের দাম্মাম শহরে থাকতেন। সেখানে তিনি একটি ওয়ার্কশপের ব্যবসা করতেন। স্ত্রী–সন্তানেরা তার কাছেই থাকতেন। বড় মেয়ে মিথিলা কিছুদিনের মধ্যেই উচ্চশিক্ষার জন্য কানাডা যাবেন। সে জন্য পরিবারের সবাইকে নিয়ে ওমরাহ পালন করতে দাম্মাম থেকে মক্কায় যান মোবাররক। ওমরাহ শেষে একটি ল্যান্ডক্রুজার নিজেই চালিয়ে সবাইকে নিয়ে দাম্মামে ফিরছিলেন মোবাররক। শনিবার সৌদি আরবের স্থানীয় সময় ভোর সাড়ে চারটার দিকে আল কাসিম এলাকায় পেছন থেকে একটি গাড়ি মোবাররকের গাড়িকে অতিক্রম করতে গিয়ে ধাক্কা দেয়। এ সময় ল্যান্ডক্রুজারটি সড়কে কয়েকবার ডিগবাজি খায়। ঘটনাস্থলেই মোবাররক, তানজিল ও মাহিয়ার মৃত্যু হয়। আহত অবস্থায় আফরোজা ও তার মেয়ে মিথিলাকে সৌদি আরবের একটি হাসপাতালে ভর্তি করা হয়। তারা এখনও চিকিৎসাধীন।
মোবাররকের ভাই রায়হান শেখ বলেন, বুধবার রাতে তাকে ফোন করেছিলেন ভাই। জানিয়েছিলেন মক্কায় যাচ্ছেন ওমরাহ করতে। এরপর ভাইয়ের সঙ্গে আর কথা হয়নি। শনিবার বিকেল তিনটার দিকে সৌদি আরব থেকে পরিচিত একজন এ দুর্ঘটনার কথা জানান।
মোবাররকের বাবা মোহাম্মদ আলী গণমাধ্যমকে বলেন, বলেন, আমার ছেলে ও তার দুই সন্তানের মরদেহ দেশে এনে কবর দিতে চাই। এ ব্যাপারে আমি সরকারের সাহায্য চাই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020