1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
জিডি করলেন অপু বিশ্বাস - The Bangla Tribune
জুন ১৩, ২০২৪ | ৩:৪০ অপরাহ্ণ

জিডি করলেন অপু বিশ্বাস

  • প্রকাশের সময় : রবিবার, আগস্ট ৬, ২০২৩

রাজধানীর ভাটার থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ কনটেন্ট ও সাইবার বুলিংয়ের প্রতিকার চেয়ে রোববার (৬ আগস্ট) বিকেলে তিনি জিডি করেন; যার নম্বর ৫৫৬।
ভাটারা থানার ওসি আবুল বাসার মুহাম্মদ আসাদুজ্জামান জিডির সত্যতা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। জিডিতে অপু বিশ্বাস অভিযোগ করেন, রোববার (৬ আগস্ট) একটি ফেসবুক পেজ থেকে লিঙ্ক পোস্ট করা হয়। সেখানে বলা হয়েছে, শাকিব খানের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর কাছে আমি কেদেঁ কেঁদে বিচার দিয়েছি। কিন্তু আমি প্রধানমন্ত্রীর কাছে এ রকম কোনো অভিযোগ করিনি।
এ ছাড়া আরেকটি পেজ ও আইডি থেকে আমার বিরুদ্ধে অপমানজনক ও কুরুচিপূর্ণ মন্তব্য পোস্ট করা হয় এর আগে দুপুরে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ে যান অপু বিশ্বাস। সেখানে তিনি পাইরেসি ও আপত্তিকর কনটেন্ট তৈরির অভিযোগ করেন। পরে অপু বিশ্বাসকে আপ্যায়ন করান ডিএমপির ডিবিপ্রধান হারুন অর রশীদ। এ সময় খাবার টেবিলে তাদের সঙ্গে আরও কয়েকজন ছিলেন। অপু বিশ্বাসকে অ্যাপায়নের খবর গণমাধ্যমে প্রকাশ হলে মুহূর্তে তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।
অন্যদিকে, শনিবার (৫ আগস্ট) রাত ৮টা ৩০ মিনিটের দিকে গোপনে থানায় যান অপু। সেখানে প্রায় ৩০ মিনিট অতিবাহিত করে ৯টার দিকে বেরিয়ে যান। জনপ্রিয় এই চিত্রনায়িকার থানায় যাওয়া নিয়ে তৈরি হয় রহস্য।
ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া গণমাধ্যমকে জানান, সৌজন্য সাক্ষাৎ করার জন্য অপু বিশ্বাস এসেছিলেন। আমাকে অবগত না করেই তিনি থানায় আসেন। প্রায় ত্রিশ মিনিটের মতো সময় অতিবাহিত করেছেন। ঢাকায় চাকরি করাকালে তার সঙ্গে পরিচয় হয়। এ ছাড়া তাদের সম্পর্কটা অনেকটা ভাইবোনের মতো। তবে এ বিষয়ে অপু বিশ্বাস এখনও কিছু বলেননি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020