1. [email protected] : thebanglatribune :
গোপনে বিয়ে করলেন রাশমিকা! - The Bangla Tribune
ফেব্রুয়ারি ২২, ২০২৪ | ৪:৫৩ অপরাহ্ণ

গোপনে বিয়ে করলেন রাশমিকা!

  • প্রকাশের সময় : রবিবার, আগস্ট ৬, ২০২৩

ভারতের দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা আর অভিনেতা বিজয় দেবারাকোন্ডার প্রেমের গুঞ্জন অনেক দিনের। মাঝে মধ্যেই তাদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। তবে সবাইকে চমকে দিয়ে নিজের গোপন বিয়ের কথা জানালেন অভিনেত্রী। কিন্তু পাত্র বিজয় নন, অন্য কেউ!
সম্প্রতি অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে একটি অনুষ্ঠানে হাজির হন রাশমিকা। সেখানেই তাকে বিয়ে নিয়ে প্রশ্ন করলে রাশমিকা জানান, নারুতো উজুমাকিকে গোপনে বিয়ে করেছেন। এই নারুতো হলো এক জাপানি কার্টুন চরিত্র। সেই নাকি রয়েছে রাশমিকার হৃদয়জুড়ে। জনপ্রিয় এই জাপানি সিরিজটি দেখা যাচ্ছে নেটফ্লিক্সে।
তবে ভারতীয় সংবাদমাধ্যম তেলেগু স্টপের এক প্রতিবেদনে বলা হয়, ভারতের কর্নাটক সিনেমার অভিনেতা ও পরিচালক রক্ষিত শেঠির সঙ্গে সম্পর্ক ছিল রাশমিকার। ‘কিরিক পার্টি’ ছবির সেটে দুজনের পরিচয়, সেখান থেকে প্রেম। বেশ কিছু দিন সম্পর্ক ছিল রাশমিকা ও রক্ষিতের। দুজন বিয়েও করার সিদ্ধান্ত নিয়েছিলেন।
গোপনে বিয়ে করলেন রাশমিকা!
২০১৭ সালের ৩ জুলাই আনুষ্ঠানিকভাবে আংটিবদল হয় তাদের। কিন্তু বছরখানেক পর কেন দুজনের ছাড়াছাড়ি হয়ে গেল, সে কারণ আর জানা যায়নি। সম্পর্কটা ভাঙার জন্য ভক্তরা অবশ্য রাশমিকাকেই দায়ী করেছিলেন। চিত্রনাট্যকার চিরঞ্জীব মাকনার সঙ্গেও অল্প কিছু দিন সম্পর্ক ছিল রাশমিকার।
তবে বিজয় দেবারাকোন্ডার সঙ্গে রাশমিকার প্রেম এখনও গুঞ্জন পর্যায়ে। একসঙ্গে ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’-এর মতো প্রেমের ছবিতে অভিনয় করেছেন দুজন। গুঞ্জন শোনা যাচ্ছে, পর্দার রসায়ন এখন অফস্ক্রিনেও জমে উঠেছে। কারণ, একত্রে জিমে যাওয়া, চুপি চুপি বিদেশে বেড়ানোসহ বিজয়-রাশমিকার সব কর্মকাণ্ডই দর্শক জানে। এসব নিয়ে অবশ্য দুই তারকাই কোনো মন্তব্য করেননি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020