1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
গণতান্ত্রিক অধিকারগুলোকে পদদলিত করছে সরকার : মির্জা ফখরুল - The Bangla Tribune
জুলাই ২০, ২০২৪ | ১:১০ অপরাহ্ণ
শিরোনাম :

গণতান্ত্রিক অধিকারগুলোকে পদদলিত করছে সরকার : মির্জা ফখরুল

  • প্রকাশের সময় : রবিবার, আগস্ট ৬, ২০২৩

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিরোধী মতের মানুষদের গণতান্ত্রিক অধিকারগুলো পদদলিত করছে সরকার। আইন প্রয়োগকারী সংস্থাগুলো সরকারি মদদে বিরোধী দল দমনে লাগামহীন হয়ে পড়েছে।রোববার (৬ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশে ভীতি ও শঙ্কা বিদ্যমান রাখার একমাত্র কারণ আওয়ামী সরকারের অবৈধ ও স্বেচ্ছাচারী শাসন নিয়ে কেউ যেন প্রতিবাদ করতে না পারে সে ব্যবস্থা করা।

ভাসানী অনুসারী পরিষদের যুগ্ম আহ্বায়ক ও রাজশাহী এভারগ্রিন ডিগ্রি মডেল কলেজের অধ্যক্ষ আবু ইউসুফ সেলিমকে গ্রেপ্তারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতিতে বলা হয়, গণতন্ত্রকে মাটিচাপা দেওয়ার পর দেশকে একদলীয় দুঃশাসনের চরম অন্ধকারে নিপতিত করতে কাজ করছে সরকার। এ জন্য বিএনপিসহ বিরোধী দল ও মতের মানুষদের ওপর বেপরোয়া জুলুম চালানো হচ্ছে। সরকারবিরোধী চলমান আন্দোলনের অংশ হিসেবে গত ২৯ জুলাই অবস্থান কর্মসূচি থেকে আবু ইউসুফ সেলিমকে অন্যায়ভাবে গ্রেপ্তার সেই জুলুমেরই ধারাবাহিকতা।

বিবৃতিতে তিনি বলেন, আমরা আবু ইউসুফ সেলিমের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারসহ নিঃশর্ত মুক্তির আহ্বান জানাই। তিনি বর্তমানে কারাগারে ভীষণ অসুস্থ। তাকে সুচিকিৎসা থেকে বঞ্চিত করছে সরকার। শত জুলুম-নির্যাতনের মধ্যেও জনগণ বর্তমান অবৈধ শাসকগোষ্ঠীর পতন ঘটাতে এবং ভয়াবহ দুঃশাসন থেকে মুক্তি পেতে রাস্তায় নামতে শুরু করেছে। জনগণের বিজয় হবেই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020