1. [email protected] : thebanglatribune :
সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে চাকরির সুযোগ - The Bangla Tribune
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ | ৮:৪০ অপরাহ্ণ

সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে চাকরির সুযোগ

  • প্রকাশের সময় : শনিবার, আগস্ট ৫, ২০২৩

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ। প্রতিষ্ঠানটি ২টি ভিন্ন পদে ৮ জন শিক্ষক নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে বা সরাসরি আবেদন করতে পারবেন। আবেদনের শেষ সময় আগামী ১০ আগস্ট।

১. পদের নাম: প্রভাষক
পদ সংখ্যা: (অর্থনীতি -০১ ও হিসাববিজ্ঞান -০১)।
আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রিসহ ২য় শ্রেণি/সমমানের স্নাতকোত্তর ডিগ্রি। অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে ০8 (চার) বছর মেয়াদি ২য় শ্রেণি/সমমানের স্নাতক (সম্মান) ডিগ্রি। সমগ্র শিক্ষা জীবনে ০১ (এক) টির বেশি ৩য় বিভাগ/শ্রেণি/সমমান গ্রহণযোগ্য হবে না।
বেতন স্কেল: ২২,০০০- ৫৩,০৬০/- টাকা

২. পদের নাম: সহকারী শিক্ষক
পদ সংখ্যা: (বাংলা-০১, ইংরেজি-০১, গণিত ০২, ইসলাম ও নৈতিক শিক্ষা- 0২)।
আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রি/সমমান অথবা স্নাতকোত্তর/সমমান ডিগ্রি। সমগ্র শিক্ষা জীবনে ০১ (এক) টির বেশি ৩য় বিভাগ/শ্রেণি/সমমান গ্রহণযোগ্য হবে না।
বেতন স্কেল: ১৬,০০০- ৩৮,৬৪০/- (বিএড সহ)/ ১২,৫০০- ৩০.২৩০/- (বিএড ব্যতীত)।
আবেদন ফি
আবেদনপত্রের সঙ্গে অধ্যক্ষ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অনুকূলে প্রভাষক পদের জন্য ৮০০ টাকা এবং সহকারী শিক্ষক পদের জন্য ৫০০ টাকা এমআইসিআর পে-অর্ডার (অফেরতযোগ্য) করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: অধ্যক্ষ, সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ, সিলেট সেনানিবাস, সিলেট। এছাড়া অনলাইনে আবেদন করা যাবে। নিয়োগের সকল তথ্য, নিয়মাবলী ও শর্তাবলী প্রতিষ্ঠানের ওয়েবসাইট www.sylhetepsc.edu.bd থেকে জানা যাবে।

পরীক্ষার তারিখ ও স্থান: ১৯ আগস্ট সব পদের লিখিত পরীক্ষা সকাল ১০টায় নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। এ জন্য কোনো প্রবেশপত্র ইস্যু অথবা কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020