1. [email protected] : thebanglatribune :
ট্রুডো-সোফির বিচ্ছেদ, উত্তেজিত মাহি - The Bangla Tribune
ফেব্রুয়ারি ২২, ২০২৪ | ৪:১০ অপরাহ্ণ

ট্রুডো-সোফির বিচ্ছেদ, উত্তেজিত মাহি

  • প্রকাশের সময় : শনিবার, আগস্ট ৫, ২০২৩

কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর স্ত্রী সোফির সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন ট্রুডো নিজেই। বুধবার নিজের ইনস্টাগ্রামে বিচ্ছেদের খবর প্রকাশ করেন তিনি।
আর এদিকে ট্রুডো-সোফির বিচ্ছেদের খবর নিয়ে দেশের সামাজিক মাধ্যম তোলপাড় হয়ে ওঠে। বিষয়টি নিয়ে অনেকেই প্রতিক্রিয়া জানিয়ে ফেসবুক, ইনস্টাগ্রামে লিখছেন। আর এতেই বিরক্ত ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। ট্রুডো-সোফির বিচ্ছেদ, উত্তেজিত মাহি
ধরে রাখতে পারেননি বিরক্তি, আর তাইতো উত্তেজিত হয়ে ফেসবুকে জানিয়েছেন নিজের মতামত। রাগের ইমুজিসহ তিনি লিখেছেন, বুঝলাম না, ট্রুডো-সোফির কোনো সমস্যা নেই। আমরা কেন মারা যাচ্ছি? এ পোস্টে মন্তব্যকারীরাও মাহির সঙ্গে সহমত প্রকাশ করে দুই কথা লিখে গেছেন।
প্রসঙ্গত, ট্রুডো ও সোফি ২০০৫ সালে বিয়ে করেন। তাদের তিন সন্তান আছে। সবচেয়ে বড় সন্তানের বয়স ১৫ বছর। তবে ৫১ বছর বয়নি ট্রুডো ও ৪৮ বছর বয়সি সোফির বিচ্ছেদের কারণ এখনো জানা যায়নি। ধারণা করা হচ্ছে, ট্রুডোর সঙ্গে রাজনীতিবিদ মেলানিয়া জোলির সঙ্গে তার সম্পর্কের গুঞ্জন। যদিও এর সত্যতা বা প্রমাণ খুব বেশি মেলেনি। কেউ কেউ ধারণা করছেন, ট্রুডোর ব্যস্ততার কারণেই ভেঙেছে সংসার। রাষ্ট্রের দায়িত্ব পালন করতে গিয়ে পারিবারিক সময় না দেওয়ায় এ সম্পর্কে চিড় ধরতে পারে বলেও ধারণা করা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020