1. [email protected] : thebanglatribune :
অনন্যার সম্পর্ক নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে - The Bangla Tribune
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ | ১০:১৩ অপরাহ্ণ

অনন্যার সম্পর্ক নিয়ে মুখ খুললেন বাবা চাঙ্কি পান্ডে

  • প্রকাশের সময় : শনিবার, আগস্ট ৫, ২০২৩

বলিউডের এ প্রজন্মের তারকা প্রেমিকযুগল আদিত্য রায় কাপুর ও অনন্যা পাণ্ডে। ইদানিং নানান জায়গাতেই দেখা যায় এই জুটিকে। দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে রয়েছেন তারা। যদিও এখন পর্যন্ত এ বিষয়ে কিছু খোলাসা করেননি আদিত্য-অনন্যা। তবে এবার মেয়ের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন বাবা চাঙ্কি পান্ডে সম্প্রতি গণমাধ্যমের সামনে হাজির হন এই অভিনেতা। আর তাকে সামনে পেতেই মেয়েকে নিয়ে নানান প্রশ্ন করেন সাংবাদিকেরা। এ সময় অকপটে অনন্যার সম্পর্কের বিষয়ে কথা বলেন তিনি।
আদিত্য-অনন্যার প্রেম প্রসঙ্গে তার কাছে জানতে চাইলে তিনি বলেন, অনন্যার ক্যারিয়ারের প্রথম নায়ক টাইগার শ্রফ। ‘পতি পত্নী অউর ওহ’-তে ছিল কার্তিক আরিয়ান। অনন্যাকে সব নায়কের সঙ্গেই ভালো মানায়। ও সত্যিই ভাগ্যবান।
মেয়ের সম্পর্কের ব্যপারে সবটা জানেন কী না? এমন প্রশ্নের জবাবে চাঙ্কি বলেন, শোবিজে থাকলে এগুলো তো হবেই। এগুলোকে আসলে আটকানো যায় না। এটা এক ধরনের ক্ষতি, যা মেনে নিতে হয়।
তার দুই মেয়ের প্রেমিক কিংবা তাদের সম্পর্কের বিষয়ে কখনও নাকোচ করেছেন?
এই প্রশ্নের জবাবে চাঙ্কি বলেন, আমি কে প্রত্যাখ্যান করার? তবে এমন কাউকে খুঁজতে হবে যে আমার থেকে ভালো হবে। তাদেরকে ভালো রাখবে।
প্রসঙ্গত, বর্তমানে আদিত্যের সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন অনন্যা। স্পেন, পর্তুগালের বিভিন্ন জায়গায় রোমাঞ্চকর মুহূর্তে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছে এই প্রেমিকযুগল।

সূত্র : আনন্দবাজার

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020