1. [email protected] : thebanglatribune :
‘কঙ্গনা প্রেমিকা হিসেবে ভয়ানক - The Bangla Tribune
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ | ৯:৫৮ অপরাহ্ণ

‘কঙ্গনা প্রেমিকা হিসেবে ভয়ানক

  • প্রকাশের সময় : বুধবার, আগস্ট ২, ২০২৩

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত। ব্যক্তিগত জীবনে অনেকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ালেও, এখনও গাঁটছড়া বাঁধতে পারেননি এই নায়িকা। তার সম্পর্কগুলোয় যেন পরিণয় পাওয়ার আগেই বিচ্ছেদের সুর বেজে উঠে।
কঙ্গনার প্রাক্তন এক প্রেমিকের নাম অধ্যয়ন সুমন। তিনি নিজেও একজন অভিনেতা। তবে ২০০৯ সালে এ সম্পর্ক থেকে বেরিয়ে আসেন সুমন। এবার সেই প্রাক্তন প্রেমিকই তার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন। সুমন জানান, প্রেমিকা হিসেবে ভীষণ ভয়ানক কঙ্গনা।
কঙ্গনার সঙ্গে সম্পর্কের ইতি টানার পর এতদিন চুপ থাকলেও আট বছর পর সুমন বলেছিলেন— কঙ্গনা প্রেমিকা হিসেবে ভয়ানক। এ মন্তব্য করার পর শোবিজ অঙ্গনে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল। ব্যাপক সমালোচনার মুখেও পড়েছিলেন সুমন। প্রায় অর্ধযুগ পর ফের বিষয়টি নিয়ে মুখ খুললেন কঙ্গনার প্রাক্তন এই প্রেমিক।

ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সুমন বলেন— এটা নিয়ে আমার কোনো অনুশোচনা নেই। আমিও তো মানুষ। আমি এমন একটা সময়ে কথা বলেছিলাম অনেকেই জানতেন না ঠিক কী ঘটেছিল। কথাগুলো বলার জন্য আমি কিন্তু সংবাদ সম্মেলন করিনি কিংবা হইচই করিনি। আমি তার প্রতি শ্রদ্ধা রেখে কথাগুলো বলেছিলাম। আর সেটা বলা দরকার ছিল।
২০১৭ সালে কঙ্গনাকে নিয়ে মন্তব্য করার পর অনেকে বলেছিলেন, লাইমলাইটে আসার জন্য সুমন এমনটা করেছে। এ বিষয়ে সুমন বলেন, ‘আমি যদি প্রচারের স্বার্থে কথা বলতাম, তাহলে ২০০৯ সালের ঘটনা ২০১৭ সালে গিয়ে বলতাম না। আর এটা বলার জন্য পেশাগত জগতে কোনো পার্থক্য তৈরি হয়নি।
অভিনেতা আরও বলেছিলেন, কাজ পাওয়া যায় প্রতিভার জোরে। লোকজন তখন আমার সমালোচনা করেছিলেন। পরে তারাই বিষয়টি বুঝতে পেরে আমার কাছে ক্ষমা চেয়েছেন। তাই আমি এটা নিয়ে কোনো অনুশোচনা করি না।
ব্ল্যাক ম্যাজিকের কথা উল্লেখ করে এর আগে সুমন অভিযোগ করেছিলেন— কঙ্গনা তাকে ব্ল্যাক ম্যাজিক করতে চেয়েছিলেন। সুমনের ভাষ্য, পূজা করার জন্য কঙ্গনা একদিন আমাকে তার বাড়িতে ডাকে। আমি রাত সাড়ে ১১টা নাগাদ পৌঁছাই। কারণ পূজা শুরু হওয়ার কথা রাত ১২টায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020