1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
প্রচারণায় গিয়ে হিরো আলম হামলার সম্মুখীন ! - The Bangla Tribune
সেপ্টেম্বর ২০, ২০২৪ | ১২:৩২ অপরাহ্ণ

প্রচারণায় গিয়ে হিরো আলম হামলার সম্মুখীন !

  • প্রকাশের সময় : বুধবার, জুলাই ৫, ২০২৩

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম ও তার সমর্থকদের ওপর দফায় দফায় হামলার ঘটনা ঘটেছে। আজ বুধবার (৫ জুলাই) মহাখালী সাততলা বস্তি এলাকায় নির্বাচনী প্রচারণা চালানোর সময় আওয়ামী লীগের সমর্থকরা তার ওপর হামলা চালিয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি। হামলায় হিরো আলমের সাতজন কর্মী আহত হয়েছেন। এর মধ্যে একজন গুরুতর আহত হয়েছেন জানা গেছে।
হামলার বিষয়ে জানতে চাইলে হিরো আলম বলেন, ‘যারা আহত হয়েছেন তাদের কেউ কেউ বুকে আঘাত পেয়েছেন, কারও মাথা ফুলে গেছে, কারও নাক দিয়ে রক্ত পড়ছে। আর যিনি বুকে ব্যথা পেয়েছেন তার অবস্থা বেশি ভালো না। তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।’ এ সময় নিজের ওপর হামলা হয়েছে বলেও জানান ঢাকা-১৭ আসনের উপনির্বাচনের এই স্বতন্ত্র প্রার্থী।তবে হামলায় অংশগ্রহণ করা নারীরা বলেন, ‘হিরো আলম আমাদের ওপর আগে হামলাকরেছেন, আমরা প্রতিহত করছি। তিনি একজন টিকটকার, তিনি এমপি ইলেকশনের কী বুঝেন? তার কী যোগ্যতা আছে এমপি ইলেকশন করার।’এদিকে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দুপুর ১২টার দিকে মহাখালীর রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইসিডিডিআরবি) গেট সংলগ্ন সড়ক দিয়ে সাততলা বস্তিতে প্রবেশ করতে গেলে ২০-২৫ জন নারী সদস্যের একটি দল হিরো আলমকে বাধা দেয়। বাধা এড়িয়ে বস্তিতে প্রবেশের চেষ্টা করলে তার ওপর হামলা করা হয়। এ সময় বস্তির বাসিন্দা পরিচয়ে কয়েকজন কিশোর এবং একাধিক ব্যক্তি হামলায় অংশ নেন। দফায় দফায় হামলার একপর্যায়ে আইসিডিডিআর,বি কমপ্লেক্সে আশ্রয় নেন হিরো আলম। সেখানে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি। হামলার ফলে জনসংযোগ স্থগিত ঘোষণা করে বিচার চাইতে তাৎক্ষণিক নির্বাচন কমিশনে যাওয়ার ঘোষণা দেন তিনি।
উল্লেখ্য, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক গত ১৫ মে মৃত্যুবরণ করার পরে ঢাকা-১৭ আসনটি শূন্য হয়। পরে গত ১ জুন এই আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। সে অনুযায়ী, আগামী ১৭ জুলাই হবে নির্বাচন। ব্যালটের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হবে। আসনটিতে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন মোহাম্মদ আলী আরাফাত। অন্যদিকে জাতীয় পার্টি ও স্বতন্ত্র প্রার্থীও আছেন। মোট সাতজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন আসনটিতে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020