1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
তরুণরাই আন্দোলন করে এই অবৈধ সরকারকে রুখে দেবে - The Bangla Tribune
সেপ্টেম্বর ২০, ২০২৪ | ১২:২৬ অপরাহ্ণ

তরুণরাই আন্দোলন করে এই অবৈধ সরকারকে রুখে দেবে

  • প্রকাশের সময় : রবিবার, জুন ২৫, ২০২৩

তরুণরাই আন্দোলন করে এই অবৈধ সরকারকে রুখে দেবে উল্লেখ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার বৈধ নয়, তাই এই সরকারের অধীনে কোনো ভোট হতে পারে না।শনিবার (২৪ জুন) বিকেলে যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের আয়োজনে বরিশাল নগরের বঙ্গবন্ধু উদ্যানে বিভাগীয় তারুণ্যের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ফখরুল ইসলাম জানান, দ্রব্যমূল্যের ঊর্দ্ধগতির কারণে মানুষ আজ প্রয়োজনীয় জিনিস কিনতে পারে না। আজ তাদের (আওয়ামী লীগ) লোক আর টাকা ছাড়া কেউ চাকরি পায় না। অনিয়মের বিরুদ্ধে কথা বললে মামলার শিকার হতে হয়। এমন আর চলতে দেয়া যায় না। এই অবস্থাকে রুখে দিতে পারে এই তরুণ সমাজ। এই তরুণরাই আন্দোলন করে এই অবৈধ সরকারকে রুখে দেবে।
বিএনপি মহাসচিব বলেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগ ১০টি আসনও পাবে না। তাই তারা নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে চায় না। এই সরকার বৈধ নয়, তাই এই সরকারের অধীনে কোনো ভোট হতে পারে না। গোটা দেশের মানুষও চায়, অবৈধ সরকারের অধীনে কোনো নির্বাচন নয়। এখন দফা এক, দাবিও এক- হাসিনা সরকারের পতন।
অত্যাচার-নির্যাতনের কথা তুলে ধরে তিনি বলেন, আজ গোটা দেশে এই আওয়ামী লীগ, অবৈধ সরকার শুধু ক্ষমতায় টিকে থাকার জন্য ১৪-১৫ বছর ধরে ভয়াবহ অত্যাচার নির্যাতন করে জনগণের ওপর চেপে বসে আছে। তারা লুট করবে, চুরি করবে, পাচার করবে বিদেশে এবং ক্ষমতাকেও পাকাপোক্ত করে রাখবে। জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের সভাপতিত্বে সমাবেশে প্রধান বক্তা ছিলেন, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। বিশেষ অতিথি ছিলেন স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী। অনুষ্ঠান পরিচালনায় ছিলেন যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক রাজিব আহসান, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020