1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
ইসলামী আন্দোলন বাংলাদেশ’-এর গণমিছিল পুলিশের বাধায় আটকে গেল - The Bangla Tribune
সেপ্টেম্বর ২০, ২০২৪ | ৩:৩৫ পূর্বাহ্ণ

ইসলামী আন্দোলন বাংলাদেশ’-এর গণমিছিল পুলিশের বাধায় আটকে গেল

  • প্রকাশের সময় : বুধবার, জুন ২১, ২০২৩

‘ইসলামী আন্দোলন বাংলাদেশ’-এর গণমিছিল পুলিশের বাধায় আটকে গেছে। গণমিছিলটি নির্বাচন কমিশন কার্যালয় পর্য‌ন্ত যাওয়ার কথা ছিল।মিছিলটি শান্তিনগর মোড়ে পৌঁছালে ব্যারিকেড দিয়ে আটকে দেয় পুলিশ। পরে সেখানেই বক্তব্য রাখেন দলের নেতাকর্মীরা। বুধবার (২১ জুন) দুপুর ১২টার দিকে বায়তুল মোকাররম উত্তর গেট থেকে গণমিছিল শুরু হয়। পূর্বনির্ধারিত কর্মসূচির অংশ হিসেবে সকাল ১০টায় কুরআন তেলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে গণমিছিল শুরু হয়। বায়তুল মোকাররমের উত্তর গেটে গণমিছিল ঘিরে অবস্থান নেন ইসলামী আন্দোলন বাংলাদেশের হাজারও নেতাকর্মী। তারা প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগের দাবি তুলে স্লোগান দিতে থাকেন।
গণমিছিলে নেতৃত্ব দেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। তিনি বলেন, আমরা মানুষের কল্যাণের জন্য কর্মসূচি পালন করছি। আমাদের কর্মসূচিতে প্রশাসন বাধা দিয়েছে। কিন্তু ধৈর্যের বাঁধ ভেঙে গেলে এ বাধা কোনো কাজে আসবে না। সংগ্রাম করে সরকারকে বঙ্গোপসাগরে নিক্ষেপ করা হবে।
মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেন, দেশের অবস্থা অত্যন্ত ভয়াবহ। দেশের মানুষ অশান্তির আগুনে জ্বলছে। প্রশাসনের ভাইদের বলব, আপনারা আওয়ামী লীগের নয়, জনগণের বন্ধু। আপনারা জনগণের চাকরি করেন। বর্তমান সরকারের জন্য আপনারা কাজ করবেন না। আপনারা দেশের মানুষের শান্তির জন্য দায়িত্ব পালন করবেন। সমাবেশে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, মাওলানা নুরুল হুদা ফয়েজী প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020