1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
নেদারল্যান্ডসের ফুটবলার কুইন্সি প্রমেসার ১৮ মাসের কারাদণ্ড - The Bangla Tribune
সেপ্টেম্বর ২০, ২০২৪ | ৩:৫১ পূর্বাহ্ণ

নেদারল্যান্ডসের ফুটবলার কুইন্সি প্রমেসার ১৮ মাসের কারাদণ্ড

  • প্রকাশের সময় : সোমবার, জুন ১৯, ২০২৩

পরিবারের এক সদস্যকে ছুরিকাঘাতের অভিযোগে ১৮ মাসের কারাদণ্ড পেয়েছেন নেদারল্যান্ডসের ফুটবলার কুইন্সি প্রমেস। ২০২০ সালের জুনে আমস্টারডমে পারিবারিক অনুষ্ঠানে নিকটাত্মীয় একজনকে ছুরিকাঘাতে গুরুতর আহত করেছিলেন ৩১ বছর বয়সী এই ফুটবলার।
এই ঘটনায় অভিযোগ দায়েরের পর কুইন্সি প্রমেসকে গ্রেপ্তার করা হয়েছিল। সে সময় জানানো হয়েছিল, অভিযোগ প্রমাণিত হলে চার বছরের কারাদণ্ড হতে পারে তার। টানা দুই বছরের তদন্তের পর প্রমেসের বিরুদ্ধে ছুরিকাঘাতের অভিযোগের সত্যতা পেয়েছে দেশটির আদালত।
সোমবার (১৯ জুন) আমস্টারডমের জেলা আদালত কুইন্সি প্রমেসকে ১৮ মাসের দণ্ড দিয়েছে। সেই সঙ্গে সেভিয়া ও আয়াক্সের সাবেক এই ফুটবলারকে আর্থিক জরিমানাও করা হয়েছে বলে কয়েকটি গণমাধ্যমের বরাতে জানা গেছে। আদালত জানায়, সাধারণত এসব ঘটনার ক্ষেত্রে বছরখানেক দণ্ড দেওয়া হয়। কিন্তু প্রমেসের ক্ষেত্রে আরও বেশি দেওয়া হয়েছে। সে একজন পেশাদার ফুটবল তারকা হওয়ায় এটি অন্যদের জন্য দৃষ্টান্ত হয়ে থাকবে। তবে রায় ঘোষণার সময় কুইন্সি প্রমেস আদালতে উপস্থিত ছিলেন না।
বর্তমানে রাশিয়ার ক্লাব স্পারটাক মস্কোর হয়ে খেলছেন কুইন্সি প্রমেস। নেদারল্যান্ডস জাতীয় দলের হয়ে ৫০ ম্যাচের আন্তর্জাতিক ক্যারিয়ারে ৭ গোল রয়েছে তার। তবে এক ঘটনায় তার ফুটবল ক্যারিয়ারই শেষ হয়ে গেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020