1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বড় রাঘববোয়ালরা এখন ঘুষ হিসেবে সোনার বার নেনঃজাতীয় পার্টির সংসদ সদস্য গোলাম কিবরিয়া - The Bangla Tribune
সেপ্টেম্বর ১৯, ২০২৪ | ৭:১৯ পূর্বাহ্ণ

বড় রাঘববোয়ালরা এখন ঘুষ হিসেবে সোনার বার নেনঃজাতীয় পার্টির সংসদ সদস্য গোলাম কিবরিয়া

  • প্রকাশের সময় : বুধবার, জুন ১৪, ২০২৩

টাকা বা ডলার নয়, বড় রাঘববোয়ালরা এখন ঘুষ হিসেবে সোনার বার নেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির সংসদ সদস্য গোলাম কিবরিয়া।মঙ্গলবার (১৩ জুন) জাতীয় সংসদে বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তিনি এ মন্তব্য করেন।কিবরিয়া বলেন, কর্মকর্তারা এখন সিন্ডিকেট করে দুর্নীতি করেন। যেসব কর্মকর্তারা দুর্নীতি ও ঘুষ খান না, তারা এখন সংখ্যালঘু, দুর্বল ও বোকা। তাদের দাপ্তরিক তেমন কোনো কাজও নেই।তিনি বলেন, টাকা না দিলে এখন কাজ হয় না। মাসের পর মাস ঘুরতে হয়। কার্যালয়ে গিয়েও কর্মকর্তাদের পাওয়া যায় না। যারা টাকা পাচার করে বেগমপাড়ায় বাড়ি করেছেন, তাদের ৯০ ভাগ আমলা। জাপার এই নেতা বলেন, বড় বড় রাঘববোয়ালদের খুঁজে বের করতে হবে। এমন লোক বসান, যারা বসলে ঘুষ ও দুর্নীতি বন্ধ হবে।
গোলাম কিবরিয়া বলেন, পার্বত্য চট্টগ্রাম বাংলাদেশের অবিচ্ছেদ্য অংশ। সেখানকার জনগণের শান্তিশৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষায় সেনাবাহিনী পাঠানো দরকার।
তিনি বলেন, পার্বত্য চট্টগ্রামের জন্য সেনাবাহিনীর অন্তত ৩ লাখ সদস্য এবং আধা সামরিক বাহিনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অন্তত ৫ লাখ সদস্য দরকার। যাতে কারও মৃত্যু এবং কেউ অপহরণের শিকার না হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020