1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
অস্তিত্বের লড়াইয়ে সকল বাঁধা অতিক্রম করে বেরিয়ে আসতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল - The Bangla Tribune
সেপ্টেম্বর ১৭, ২০২৪ | ১২:৫৫ পূর্বাহ্ণ

অস্তিত্বের লড়াইয়ে সকল বাঁধা অতিক্রম করে বেরিয়ে আসতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল

  • প্রকাশের সময় : বুধবার, মে ৩১, ২০২৩

এখন আর ভয় দেখিয়ে লাভ নেই। ভয় করেও লাভ নেই জানিয়ে অস্তিত্বের লড়াইয়ে সকল বাঁধা অতিক্রম করে বেরিয়ে আসতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (৩১ মে) জাতীয় প্রেসক্লাবে ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) দ্বি-বার্ষিক সাধারণ সভার উদ্বোধনী অধিবেশনের প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি। বাংলাদেশে এখন স্বাধীন সাংবাদিকতা বলতে কিছু নেই মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, আগে আমরা যারা ভুক্তভোগী ছিলাম, তারাই শুধু চিৎকার করতাম। এখন সাংবাদিকরাও ভুক্তভোগী। আগে তাদের কিছু লেখা ছাপা হতো, কিছু হতো না। কিন্তু এখন আর স্বাধীন সাংবাদিকতার কোনো জায়গা নেই। যখন দেখি আপনাদের (সাংবাদিক) কিছু সহকর্মী, যারা অবহেলায়, অবলীলায় সাংবাদিকদের দমনকে সমর্থন করে, তখনই কষ্ট লাগে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষ মত প্রকাশ করতে পারে না। জনগণ তার ভোটের অধিকার ফিরে পাবে না, ভোট দিতে পারবে না। এ ব্যাপারে কোনো সন্দেহ নেই। এটা কেবল আমার কথা না, প্রত্যেক জনগণের কথা। বর্তমান সরকারের অধীনে কখনই সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হবে না বলে দাবি করেন ফখরুল।
বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ সবসময় ভ্রান্ত তথ্য দিয়ে জনগণকে পরিচালনা করতে চায়। এনাফ ইজ এনাফ। অনেক হয়েছে। মানুষকে অনেক বোকা বানিয়েছেন। জনগণের সঙ্গে প্রতারণা করেছেন।
যুক্তরাষ্ট্র থেকে রেমিটেন্স আসা প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, আমেরিকায় যারা বাস করে তারা কখনও দেশে এসে লগ্নি করে না। বিনিয়োগ করে না। দরকার হলে তারা এখানকার বাড়িঘর বিক্রি করে দিয়ে চলে যায়। যারা চুরি করেছে, হাজার হাজার কোটি টাকা পাচার করেছে, সেই টাকাগুলো আবার দেশে রেমিটেন্স করে নিয়ে আসছে। তাদেরই আবার আড়াই পার্সেন্ট ইনসেন্টিভ দেওয়ার ঘোষণা দেওয়া হচ্ছে।
এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ডিইউজের সভাপতি কাদের গণি চৌধুরীর, জামায়াত নেতা আব্দুল হালিম, বিএফইউজের সাবেক সভাপতি রুহুল আমীন গাজী, সাংবাদিক নেতা শহিদুল ইসলাম, হাই শিকদার, শাহ নেওয়াজ আলীসহ অনেকে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020