1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ব্যস্ত রাস্তায় ভয়াবহ গুলির ঘটনা ঘটেছে - The Bangla Tribune
সেপ্টেম্বর ২০, ২০২৪ | ৩:২৬ পূর্বাহ্ণ

মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ব্যস্ত রাস্তায় ভয়াবহ গুলির ঘটনা ঘটেছে

  • প্রকাশের সময় : মঙ্গলবার, মে ৩০, ২০২৩

মার্কিন যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় ব্যস্ত রাস্তায় ভয়াবহ গুলির ঘটনা ঘটেছে। এতে হতাহত হয়েছেন অন্তত সাত জন। ফ্লোরিডার হলিউড বিচের বোডওয়াকে এই ঘটনা ঘটেছে। তবে এদের মধ্যে কতজন নিহত হয়েছে বা গুলিবিদ্ধদের অবস্থা কী তা জানায়নি কর্তৃপক্ষ। ডেইলি মেইলের খবরে বলা হয়েছে, মেমোরিয়াল ডে উইকএন্ডে মিয়ামির কাছে হলিউড বিচের উত্তর বোর্ডওয়াকের ১২০০ ব্লক এলাকায় স্থানীয় সময় সোমবার রাত ৮টার কিছু আগে গোলাগুলি শুরু হয়। হতাহতদের মধ্যে অন্তত তিনজন নাবালক বলে ধারণা করা হচ্ছে।

সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া এই ঘটনার ভিডিওতে গুলি চালানোর মুহূর্ত দেখা গেছে। মার্গারিটাভিল রিসর্টের কাছে বন্দুকের গুলির আওয়াজ শুরু হলে মানুষ ছোটাছুটি শুরু করে। ঘটনার কিছুক্ষণ পরই জরুরি কর্মীরা রাস্তায় আহতের বেশ কয়েকজনে চিকিৎসা দেওয়ার চেষ্টা করেন। স্থানীয় ১০নিউজ জানিয়েছে, পুলিশকে বেশ কয়েকজন ব্যক্তিকে হাতকড়া পরাতেও দেখা গেছে। হামলার ঘটনায় কাউকে গ্রেফতার ও অভিযুক্ত করা হয়েছে কিনা তা স্পষ্ট নয়। পরিস্থিতিকে একটি গণহত্যার ঘটনা হিসাবে শ্রেণীবদ্ধ করা হয়েছে।হাসপাতালের কর্মকর্তারা বলছেন যে, বেশ কিছু নাবালককে চিকিৎসা দেওয়া হচ্ছে। মেমোরিয়াল হেলথ কেয়ার সিস্টেমের মুখপাত্র ইয়ানেট ওবারিও সানচেজ এনবিসি মিয়ামিকে জানিয়েছেন, মেমোরিয়াল রিজিওনালের ট্রমা সেন্টারে অন্তত পাঁচজন আক্রান্তকে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থা অজানা।
হলিউড বিচের মেয়র জোশ লেভি দক্ষিণ ফ্লোরিডা সান সেন্টিনেলকে বলেছেন যে, প্যারামেডিকরা ঘটনাস্থলে রয়েছে এবং কিছু ভুক্তভোগীকে হাসপাতালে নেওয়া হয়েছে।
কর্মকর্তারা বলেছেন যে সোমবার রাতে তদন্ত অব্যাহত থাকায় ঘটনাস্থলে ভারী পুলিশ উপস্থিতি অব্যাহত থাকবে

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020