1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
সূর্যসেন হলের চার শিক্ষার্থীকে ছাত্রলীগ নেতার পেটানোর অভিযোগ - The Bangla Tribune
জুলাই ২০, ২০২৪ | ১২:১৮ অপরাহ্ণ
শিরোনাম :

সূর্যসেন হলের চার শিক্ষার্থীকে ছাত্রলীগ নেতার পেটানোর অভিযোগ

  • প্রকাশের সময় : বুধবার, মে ২৪, ২০২৩

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টারদা সূর্যসেন হলের চার শিক্ষার্থীকে ছাত্রলীগ নেতা সিয়াম রহমানের নেতৃত্বে স্টাম্প দিয়ে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে। ভুক্তভোগী শিক্ষার্থীরা জানায়, পেটানোর পরে তাদের কাছ থেকে জোড়পূর্বক মুচলেকা নিয়ে হলছাড়া করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। জানা যায়, ছাত্রলীগ নেতা সিয়ামের বড় ভাইয়ের অবৈধভাবে রুম দখলকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী চার ছাত্র হলেন ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের আলম বাদশা, একই বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের লুৎফুর রহমান, মনোবিজ্ঞান বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের আল-আমিন ও আরবি বিভাগের একই বর্ষের আশিকুর রহমান। তাঁরা সূর্য সেন হলের ৫৩২ নম্বর কক্ষে থাকেন।

ভুক্তভোগী ছাত্ররা জানায়, ৫৩২ নম্বর রুমে তাদের সঙ্গে সুমন আহমেদ নামের একজন অছাত্র থাকেন। তিনি প্রায়ই সময়ই অন্য ছাত্রদের ছাত্রলীগ নেতা সিয়াম রহমানের ‘ঘনিষ্ঠ বড় ভাই’ পরিচয় দিয়ে রুম থেকে বের করে দেওয়ার হুমকি দেন। গত রবিবার সুমনের সঙ্গে রুমের অন্য ছাত্রদের ঝগড়া হয়। পরে সুমন তার পরিচিত কিছু ছাত্রলীগ নেতা-কর্মীকে রুমে এনে রুমমেটদের হুমকি দেন। এসময় সুমনের বিরুদ্ধে হল প্রাধ্যক্ষ বরাবর লিখিত অভিযোগ করার সিদ্ধান্ত নেন ভুক্তভোগী শিক্ষার্থীরা। বিষয়টি জানতে পেরে সুমন তা সিয়াম রহমানকে জানান।

তারা আরও জানান, গতকাল বেলা তিনটার দিকে ছাত্রলীগ নেতা সিয়াম রহমান নিজের কক্ষে (৪৫০ নম্বর) আলম বাদশা, লুৎফুর রহমান, আল-আমিন ও আশিকুর রহমানকে ডেকে মারধর করেন। এতে সিয়াম রহমানের সহযোগী হিসেবে ছিলেন হল শাখা ছাত্রলীগের নেতা এ কে এম তৌহিদুজ্জামান, আবদুল আহাদ, মুহাম্মদ তালহা, হামিদ কারজাই ও মাজহারুল ইসলাম। জানা যায়, মারধরে আহত আলম, লুৎফুর ও আশিকুর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে এখন হলের বাইরে অবস্থান করছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020