1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
কনে ‘পলাতক’ পাত্রকে ২০ কিলোমিটার ধাওয়া করে ধরে নিয়ে গেলেন - The Bangla Tribune
জুলাই ১৮, ২০২৪ | ১১:৫৯ অপরাহ্ণ
শিরোনাম :

কনে ‘পলাতক’ পাত্রকে ২০ কিলোমিটার ধাওয়া করে ধরে নিয়ে গেলেন

  • প্রকাশের সময় : বুধবার, মে ২৪, ২০২৩

জানা গেছে, ওই পাত্রের সঙ্গে কনের আড়াই বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল, কিন্তু বিয়ে করতে রাজি নন। তাই বিয়ের দিন লুকিয়ে লুকিয়ে শহর ছাড়ছিলেন ওই প্রেমিক। কিন্তু ‘রেহাই’ মিলল না! বিয়ের পোশাক পরে থাকা কনে ‘পলাতক’ পাত্রকে ২০ কিলোমিটার ধাওয়া করে ধরে নিয়ে গেলেন মণ্ডপে।
স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, উত্তরপ্রদেশের বদায়ুন জেলার বাসিন্দা ওই যুবক। সেখানকার বারাদারির বাসিন্দা। আড়াই বছর সম্পর্কে থাকার পর দুই পরিবারের মধ্যে অনেক আলাপ-আলোচনার মাধ্যমে সম্প্রতি তাদের বিয়ের দিন ধার্য হয়। গত রোববার বরেলীর ভূতেশ্বরনাথ মন্দিরে বিয়ে দিন ধার্য করা হয়।

কিন্তু বিয়ের দিন পাত্রী এবং তার পরিবারের সদস্যরা যথাসময়ে মন্দিরে পৌঁছলেও যাননি পাত্র। এমনকি তার পরিবারের অন্য সদস্যদেরও সেখানে দেখা যায়নি। অনেক অপেক্ষার পর পাত্রকে ফোন করা হলে, তিনি জানান, মাকে আনতে বদায়ুন যাচ্ছেন তিনি। মাকে নিয়েই পৌঁছে যাবেন মণ্ডপে। এ কথা শোনামাত্রই সন্দেহ হয় কনের! তার মনে হয় বিয়ের আগেই পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন হবু স্বামী। এক মুহূর্তও সময় নষ্ট না করে একটি গাড়িতে উঠে বরকে ধাওয়া করেন কনে এবং তার পরিবারের সদস্যরা।
একপর্যায়ে প্রায় ২০ কিলোমিটার দূরে ভীমোরা থানার কাছে হবু স্বামীকে ধরে ফেলেন তিনি। একটি বাসে করে পালিয়ে যাওয়ার সময়ই হাতেনাতে ধরা পড়ে যান কনের হবু ওই স্বামী। এরপর সরাসরি পাত্রকে নিয়ে স্থানীয় একটি মন্দিরে চলে যান কনে। উভয় পরিবারের উপস্থিতিতে ভীমোরা মন্দিরে বিয়ে হয় তাদের।

সূত্র: এনডিটিভি

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020