1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
হলিডে ইন ঢাকা সিটি সেন্টার-এর নতুন ‘দ্য ইলিশ’ চালু - The Bangla Tribune
জুন ১৩, ২০২৪ | ৫:৩৯ অপরাহ্ণ

হলিডে ইন ঢাকা সিটি সেন্টার-এর নতুন ‘দ্য ইলিশ’ চালু

  • প্রকাশের সময় : মঙ্গলবার, মে ২৩, ২০২৩

হোটেল হলিডে ইন ঢাকা সিটি সেন্টার এক অনন্য মেডিটেরানিয়ান রেস্তোরাঁ ‘দ্য ইলিশ’ চালু করেছে। রাজধানীতে হাতে গোনা মাত্র কয়েকটি মেডিটেরানিয়ান রেস্তোরাঁ রয়েছে, এবং সেই তালিকায় এখন ভিন্ন ধাঁচের স্বাদ ও সেরা ডাইনিং অভিজ্ঞতা প্রদানের প্রত্যয়ে যোগ হলো ‘দ্য ইলিশ’-এর নাম।

বাঙালি এবং মেডিটেরানিয়ান সংস্কৃতির খাবারে রয়েছে নানা মিল, আর সেই স্বাদ নতুন আঙ্গিকে পরিবেশনের লক্ষ্যেই শুরু হয়েছে নতুন এই রেস্তোরাঁটি। যেমন, বলা হয় ‘মাছ-ভাতে বাঙালি’ তেমনি মেডিটেরানিয়ান কুইজিনে অতি জনপ্রিয় খাদ্য মাছ। তাই যেসব ভোজনরসিকরা একটু ভিন্ন ও লোভনীয় মেডিটেরানিয়ান রেসিপির স্বাদ নিতে চান, তাদের জন্য এক খাঁটি মেডিটেরানিয়ান গৌরমেট ডাইনিং অভিজ্ঞতা প্রদান করবে ‘দ্য ইলিশ’রেস্তোরা । দ্য ইলিশ রেস্তোরাঁতে পাবেন লেবান্ত, তুরস্ক, মাঘরেব, ফ্রেঞ্চ, স্প্যানিস, গ্রিক এবং পৃথিবী বিখ্যাত ইতালিয়ান খাবারসহ ভূমধ্যসাগরীয় অঞ্চলের বিভিন্ন খাবারের সমাহার। রেস্তোরাঁর সিগনেচার ডিশের মধ্যে রয়েছে ‘মেডিটেরানিয়ান হারিরা স্যুপ’ যা একটি , ক্লাসিক ফ্রেঞ্চ রেসিপি ‘বুইলাবাইসে’র মতো মজাদার খাবার। বাংলাদেশে টার্কিশ কুইজিন বেশ জনপ্রিয়। ‘দ্য ইলিশ’-এর মেন্যুতে ‘বিফ কোবিদেহ’, ‘আদানা’র মতো তুরস্কের ঐতিহ্যবাহী ও বিখ্যাত মেডিটেরানিয়ান কাবাবও পাওয়া যাবে। মেডিটেরানিয়ান খাবারের আসল স্বাদ ও পরিবেশনা দ্বারা অতিথিদের সন্তুষ্ট করতে পারবে বলে আশাবাদী কর্তৃপক্ষ।

রেস্তোরাঁটি ২,৭০০ বর্গফুট জায়গাজুড়ে বিস্তৃত, যেখানে ৬০ জন অতিথি একসাথে বসে খাবার উপভোগ করতে পারবেন। শুধু মেডিটেরানিয়ান খাবারই নয়, আসল মেডিটেরানিয়ান অভিজ্ঞতা নিশ্চিতে রেস্তোরাঁটি চমৎকারভাবে সাজানো হয়েছে, যেখানে লেবানন, তুরস্ক, মরোক্ক, এবং ভূমধ্যসাগরীয় অঞ্চলের সংস্কৃতির বিভিন্ন উপকরণ ব্যবহার করা হয়েছে।

‘দ্য ইলিশ’ রেস্তোরাঁটি হোটেল হলিডে ইন ঢাকা সিটি সেন্টারের ১৬ তলায় অবস্থিত। হোটেলের ঠিকানা ২৩, শহীদ তাজউদ্দীন আহমেদ সরণী, তেজগাঁও, ঢাকা ১২০৮। ১৯ মে, ২০২৩ তারিখ থেকে বাণিজ্যিকভাবে রেস্তোরাঁটি চালু হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020