1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
রাজশাহী জেলা ও মহানগর বিএনপির কার্যালয়টি পুলিশ তালা ঝুলিয়ে দিয়েছে - The Bangla Tribune
জুন ১৩, ২০২৪ | ৫:৩৭ অপরাহ্ণ

রাজশাহী জেলা ও মহানগর বিএনপির কার্যালয়টি পুলিশ তালা ঝুলিয়ে দিয়েছে

  • প্রকাশের সময় : মঙ্গলবার, মে ২৩, ২০২৩

রাজশাহীতে মঙ্গলবার (২৩ মে) পুলিশের বাধায় বিএনপির পদযাত্রা কর্মসূচি পণ্ড হয়ে যায়। এদিকে সকাল থেকে দলটির রাজশাহী কার্যালয় ঘিরে রাখছে পুলিশ। এছাড়া কার্যালয়ের সামনে পুলিশের বিশেষ টিম সিআরটি সদস্যদের মোতায়েন করা হয়।
রাজশাহী জেলা ও মহানগর বিএনপির কার্যালয়টি মহানগরীর মালোপাড়া এলাকায় অবস্থিত। মঙ্গলবার (২৩ মে) সকাল থেকে কার্যালয়ের ফটকে পুলিশ তালা ঝুলিয়ে দিয়েছে। এছাড়া মহানগরীর সাহেব বাজার, মণিচত্ত্বর, সোনাদীঘির মোড় ও মালোপাড়া এলাকার সংশ্লিষ্ট সড়কে রিকশা চলাচল বন্ধ করে দিয়েছে পুলিশ। এনিয়ে উল্লিখিত এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

তবে পুলিশ দাবি করেছে, বিএনপি কার্যালয়ে তারা তালা ঝোলায়নি। দলটির কর্মসূচি ঘিরে মহানগরীতে যাতে কোনো বিশৃঙ্খলা সৃষ্টি না হয়, সেই জন্য নিরাপত্তাবলয় তৈরি করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা ১১টার দিকে মহানগরীর ভুবনমোহন পার্কে বিএনপির পদযাত্রা কর্মসূচি শুরুর কথা থাকলেও নির্ধারিত জায়গায় দুপুর ১টা পর্যন্ত দলটির কোনো নেতাকর্মীকে দেখা যাননি। তাঁরা বলছেন, অন্য কোথাও তাঁরা এই কর্মসূচি পালন করবেন।

দলীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা ১১টার দিকে এই পদযাত্রার উদ্যোগ নেয় রাজশাহী জেলা ও মহানগর বিএনপি। কর্মসূচিটি ভুবনমোহন পার্ক থেকে শুরু করে মহানগরীর সোনাদীঘির মোড় ও সাহেব বাজার হয়ে রেল গেটে গিয়ে শেষ করার কথা ছিল। কিন্তু বেলা ১১টা বাজার আগেই পুলিশ মহানগরীর আলুপট্টি এলাকার স্বচ্ছ টাওয়ারের মোড় থেকে সোনাদীঘির মোড় পর্যন্ত এলাকায় রিকশা চলাচল বন্ধ করে দেয় এবং বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের বিশেষ শাখা সিআরটি সদস্যদের মোতায়েন করা হয়। ফলে মহানগরীতে মানুষের স্বাভাবিক চলাফেরা ব্যাহত হয়।
মহানগরীর মালোপাড়া এলাকায় অবস্থিত কাবিল ম্যানশনের বিএনপির দলীয় কার্যালয়ে একজন পিয়ন ছাড়া আর কেউ নেই। বিএনপি কার্যালয়ের পিয়ন কেবল দাস বলেন, বেলা ১১টার দিকে পুলিশ কার্যালয়ের ফটকে তালা দিয়ে গেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020