1. [email protected] : thebanglatribune :
  2. [email protected] : James Rollner : James Rollner
পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের জন্য ফের দুঃসংবাদ এলো। - The Bangla Tribune
এপ্রিল ১৭, ২০২৪ | ১০:৩৫ অপরাহ্ণ

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের জন্য ফের দুঃসংবাদ এলো।

  • প্রকাশের সময় : মঙ্গলবার, মে ২৩, ২০২৩

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানের জন্য ফের দুঃসংবাদ এলো। এবার দলটির আরেক প্রথম সারির নেতা পদত্যাগের ঘোষণা দিলেন। খরর দ্য নিউজ ইন্টারন্যাশনালের।
প্রতিবেদনে বলা হয়েছে, ইমরান খানের ঘনিষ্ঠ সহযোগী এবং সাবেক কেন্দ্রীয় মন্ত্রী শিরিন মাজারি পিটিআই থেকে আজ পদত্যাগ করেছেন। এ নিয়ে ৯ মের পর ইমরানের দলের প্রথম সারির অনেক নেতাই পদত্যাগ করলেন।

গত ৯ মে ইসলামাদ হাইকোর্ট প্রাঙ্গণ থেকে আকস্মিক গ্রেপ্তার হন ইমরান খান। যদিও তিনি দুই দিনের মাথায় জামিনে মুক্তি পান। তবে তার গ্রেপ্তার ঘিরে পাকিস্তানজুড়ে ব্যাপক সহিংসতা শুরু হয়। সেইসঙ্গে তার দলের বহু নেতাকর্মীকে জেলে ভরানো হয়।

গত কয়েকদিনে শিরিন মাজারিকে বেশ কয়েকবার গ্রেপ্তার করা হয়েছে বলে নিউজ ইন্টারন্যাশনালের প্রতিবেদনে বলা হয়েছে। এরপরেই তিনি আজ পদত্যাগের কথা জানালেন।

আজ এক সংবাদ সম্মেলনে মাজারি ৯ মে ইমরান খান গ্রেপ্তার পরবর্তী সহিংসতার নিন্দা জানান। তিনি বলেন, ‘আমি ৯ মে সহিংসতার কড়া নিন্দা জানাই। আমি সবসময় যেকোনো ধরনের সহিংসতার নিন্দা জানাই।’

এ সময় মাজারি বলেন, আমি শুধু এ দল ছাড়ছি না রাজনীতিও ছাড়ছি। এখন থেকে আমি আর কোন দলের অংশ নই। পিটিআইএর এ সাবেক সিনিয়র নেতা জানান, ১২ দিন আটক থাকার পর তার স্বাস্থ্যের অবনতি হয়েছে।

এদিকে আজ পিটিআই প্রধান দাবি করেছেন, তার দলের কোনো নেতাই স্বেচ্ছায় পদত্যাগ করছে না, তাদের বাধ্য করা হচ্ছে এবং তা অস্ত্রের মুখে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020