1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
এইচবিএল-এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ঢাকায় আসছেন - The Bangla Tribune
জুন ১৪, ২০২৪ | ১০:৩৩ অপরাহ্ণ

এইচবিএল-এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ঢাকায় আসছেন

  • প্রকাশের সময় : মঙ্গলবার, মে ২৩, ২০২৩

এইচবিএল-এর সিঙ্গাপুর ও চীনের আঞ্চলিক জেনারেল ম্যানেজার ফারহান তালিব এবং চীনের কান্ট্রি ম্যানেজার চেং ওয়েই (অ্যামান্ডা) আজ সোমবার ঢাকায় আসছেন। বাংলাদেশ ও চীনের মধ্যে ব্যবসায়িক সম্পর্ক জোরদার করার নতুন সুযোগ খুঁজে বের করাই তাঁদের এই সফরের লক্ষ্য।

ফারহান তালিব ও চেং ওয়েই (অ্যামান্ডা) ২০ বছরেরও বেশি সময় ধরে এইচবিএল-এর সাথে কাজ করছেন। অভিজ্ঞ ব্যাংকার হিসেবে তাঁরা দুজন চীনে এইচবিএল-এর কার্যক্রম প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

চীন, সিঙ্গাপুর এবং অন্যান্য আন্তর্জাতিক বাজারে স্থানীয় কর্পোরেটদের ব্যবসায়িক প্রচেষ্টায় সহায়তা করার জন্য বাংলাদেশে এইচবিএল দলের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করেন ফারহান তালিব। অন্যদিকে অ্যামান্ডা কাজ করছেন চীনের বাজারে ব্যাংকের কৌশল সক্রিয়ভাবে প্রণয়ণ ও বাস্তবায়ন করা নিয়ে। পাশাপাশি চীনে এইচবিএল এর বেইজিং শাখার ব্রাঞ্চ ম্যানেজার এবং ফাইন্যান্সিয়াল ইনস্টিটিউশন (এফআইএস) বিভাগের প্রধান হিসেবেও দায়িত্বরত আছেন তিনি।

সফর চলাকালে এইচবিএল-এর এই নির্বাহীগণ প্রধান অংশীদার, গ্রাহক ও পার্টনারদের সাথে দেখা করবেন। বাংলাদেশে কার্যক্রম পরিচালনাকারী চীনা ব্যবসায়ীদের জন্য উদ্ভাবনী ব্যাংকিং সমাধান এবং এইচবিএল-এর সহায়তায় কীভাবে বাংলাদেশী ব্যবসায়ীরা চীনে ও অন্যান্য দেশে তাদের আন্তর্জাতিক ব্যবসায়িক নেটওয়ার্ক বাড়াতে পারেন সে বিষয়ে আলোচনা করবেন তারা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020