1. [email protected] : thebanglatribune :
ছয় কোটি টাকা অস্বীকার করলেন তামান্না - The Bangla Tribune
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ | ১০:২০ অপরাহ্ণ

ছয় কোটি টাকা অস্বীকার করলেন তামান্না

  • প্রকাশের সময় : সোমবার, মে ২২, ২০২৩

প্রায় দু’দশক হলো হিন্দি এবং দক্ষিণী সিনেমা জগত দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী তামান্না ভাটিয়া। তার অভিনীত সিনেমা বক্স-অফিসে খুব একটা সফল না হলেও পারিশ্রমিকের দিক থেকে অনেককেই টেক্কা দিচ্ছেন তামান্না। এক গানেই ছয় কোটি টাকা দাবি করে সমালোচিতও হয়েছেন তিনি। তবে সম্প্রতি এ প্রসঙ্গে নিজেই কথা বলেছেন দক্ষিণী এই অভিনেত্রী।

ইন্ডিয়ান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, নির্মাতা অনিল রবিপুড়ির ‘এনবিকে ১০৮’ সিনেমার আইটেম গানে পারফর্ম করার জন্য প্রস্তাব দিয়েছিলেন তামান্নাকে। গানটিতে পারফর্ম করতে রাজিও হয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু এ জন্য নির্মাতার কাছে চেকে ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৪৫ লাখ টাকার বেশি) পারিশ্রমিক দাবি করেছেন তামান্না। অভিনেত্রীর এমন পারিশ্রমিকের কথা শুনে রীতিমতো হতাশ হয়েছেন নির্মাতা।

তবে প্রসঙ্গটি নিয়ে এক টুইটে তামান্না লিখেছেন, ‘অনিল রবিপুড়ি স্যারের সঙ্গে কাজ করতে আমি ভীষণ উপভোগ করি। নান্দামুরি বালাকৃষ্ণা স্যারের যেমন ভক্ত, তেমনি তাকেও ভীষণ শ্রদ্ধা করি আমি। তাদের নতুন একটি সিনেমার গানে আমার পারফর্ম করার খবর প্রকাশ হয়েছে। এই ভিত্তিহীন খবরে আমি খুবই মর্মাহত। এ ধরনের খবর প্রকাশের আগে দয়া করে ভালো করে জেনে তারপর সংবাদ করুন।’
প্রসঙ্গত, গত ৯ ডিসেম্বর মুক্তি তামান্না অভিনীত সর্বশেষ সিনেমা ‘গুরথুন্দা সীতাকালাম’। এছাড়া বর্তমানে তার ঝুলিয়ে রয়েছে বেশ কয়েকটি সিনেমার কাজ। এর মধ্যে আছে তেলেগু ভাষার ‘ভোলা শঙ্কর’, হিন্দি ভাষার ‘বোল চুরিয়া’ ও মালায়ালাম ভাষার ‘বান্দ্রা’।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020