1. [email protected] : thebanglatribune :
  2. [email protected] : James Rollner : James Rollner
কঙ্গনা রনৌত ও দীপিকা পাড়ুকোন কেউ কারো থেকে কম নন - The Bangla Tribune
এপ্রিল ১৭, ২০২৪ | ১০:২১ অপরাহ্ণ

কঙ্গনা রনৌত ও দীপিকা পাড়ুকোন কেউ কারো থেকে কম নন

  • প্রকাশের সময় : সোমবার, মে ২২, ২০২৩

বলিউডের অন্যতম সুন্দরীও জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে কঙ্গনা রনৌত ও দীপিকা পাড়ুকোন কেউ কারো থেকে কম নন। যদিও তাদের কেরিয়ারের শুরুর গল্প একেবারে আলাদা হলেও বিভিন্ন সময় তারা কখনও একে অপরের প্রশংসা করেছেন। আবার অনেক সময় বাঁকা কথা বলতেও ছাড়েননি। সম্প্রতি বহু বছর আগে ঘটে যাওয়া কঙ্গনা-দীপিকার মধ্যে এমনি এক ঝগরার ঘটনা প্রকাশ পেয়েছে।
টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, কয়েক বছর আগে এক সাক্ষাৎকারে কঙ্গনা-দীপিকাকে জিজ্ঞেস করা হয়, টাকার জন্য কখনও সিনেমা করেছেন কিনা? সেখানে একবাক্যে দীপিকার উত্তর ছিল ‘না কখনও তেমনটা করিনি।’ অন্য দিকে কঙ্গনা স্বীকার করেছিলেন যে তিনি শুধু টাকার জন্য বেশ কিছু সিনেমা করেছেন।
জানা যায়, কঙ্গনা নিজের এই সিদ্ধান্তের সমর্থনে বলেন, আমার কেরিয়ারের দিকে খেয়াল করণে দেখতে পাবেন, ভাল খারাপ দু’ধরনের সিনেমাই করেছি। আসলে আমার তখন যা পরিস্থিতি সেই সময় দুটোই পথ হয়। বিয়েবাড়ির অনুষ্ঠানে নাচা কিংবা অপেক্ষাকৃত খারাপ সিনেমা করা। আমি দ্বিতীয়টা বেছেছি। আসলে ভিড়ে আমার দমবন্ধ লাগে।
কঙ্গনার কথার মাঝেই হঠাৎ তাকে থামিয়ে দীপিকা বলেন, ‘আসলে একজন অভিনেতা কী ধরনের সিনেমা করছে তার উপরই কেরিয়ারটা দাঁড়িয়ে থাকে। আসলে অর্থ উপার্জনের হাজার একটা উপায় রয়েছে। তাই আমি কোনও দিনই শুধুমাত্র অর্থের জন্য কোনও সিনেমা করিনি। তাই আমি এমন কোনও সিনেমা করিনি যার জন্য আমাকে প্রশ্নের মুখে পড়তে হয়।’

এমনিতে কারও কাছে হার মানার পাত্রী নন কঙ্গনা। তবে দীপিকার কথার পাল্টা জবাব সে দিন দিতে পারেননি ‘বলিউডের কুইন’।

বর্তমানে দুই অভিনেত্রীই যার যার পরবর্তী সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। দীপিকা পাড়ুকোনকে প্রভাস এবং অমিতাভ বচ্চনের সাথে প্রজেক্ট কে-তে দেখার অপেক্ষায় রয়েছে ভক্তরা। এদিকে কঙ্গনা রনৌত তার পরিচালনায় ‘ইমার্জেন্সি’-এর প্রস্তুতি নিচ্ছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020