1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
শুরু হলো ইসলামিক ফাইন্যান্সিং উইং “ডিবিএইচ ইসলামিক” - The Bangla Tribune
জুলাই ১৮, ২০২৪ | ১১:৪২ অপরাহ্ণ
শিরোনাম :

শুরু হলো ইসলামিক ফাইন্যান্সিং উইং “ডিবিএইচ ইসলামিক”

  • প্রকাশের সময় : শনিবার, মে ১৩, ২০২৩

দেশের সর্ববৃহৎ হোম ফাইন্যান্স প্রদানকারী স্পেশালিস্ট আর্থিক প্রতিষ্ঠান ডিবিএইচ ফাইন্যান্স পিএলসি এর ইসলামিক ফাইন্যান্সিং উইংয়ের কার্যক্রম শুরু করেছে, যার নাম ‘ডিবিএইচ ইসলামিক’। সম্প্রতি প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানে ইসলামিক ফাইন্যান্সিং উইংয়ের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ও প্রধান অতিথি নাসির এ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিবিএইচ-এর শরিয়াহ সুপারভাইজরি কমিটির সদস্য, স্বনামধন্য ইসলামিক ব্যাংকার- ফরিদউদ্দিন আহমেদ। এ সময় প্রতিষ্ঠানটির পরিচালনা পরিষদের অন্যান্য সদস্যগণ, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাসিমুল বাতেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ডিবিএইচ এর চেয়ারম্যান নাসির এ চৌধুরী তার উদ্বোধনী বক্তব্যে আশা প্রকাশ করেন, ডিবিএইচ ইসলামিক’ শরিয়াহ সম্মতভাবে সেবা প্রদানের মাধ্যমে গ্রাহকদের কাছে অচিরেই একটি বিশ্বস্ত নাম হিসেবে পরিচিত হবে। শুক্রবার (১২ মে) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ডিবিএইচ এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও নাসিমুল বাতেন বলেন, ডিবিএইচ ইসলামিক ফাইন্যান্সিং উইং এর উদ্বোধন ডিবিএইচ এর জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। এর মাধ্যমে ডিবিএইচ তার বর্তমান সেবাসমূহের পাশাপাশি গ্রাহকদের মুদারাবা ডিপোজিটস এবং ইসলামিক হোম ও কার ফাইন্যান্সিং সেবাসমূহ প্রদান করবে। ভবিষ্যতে এই সেবার পরিধি আরো বৃদ্ধি পাবে বলে তিনি উল্লেখ করেন।

উল্লেখ্য, এর আগে গত এপ্রিল ১০ ডিবিএইচ এর শরীয়াহ-ভিত্তিক ইসলামিক ফাইন্যান্সিং উইং (আইএফডব্লিউ) চালু করার জন্য বাংলাদেশ ব্যাংকের কাছ থেকে চূড়ান্ত অনুমোদন লাভ করে। ডিবিএইচের বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, রংপুর, সিলেট, কুমিল্লা, গাজীপুর, সাভার ও নারায়নগঞ্জে শাখা অফিস আছে এবং ডিবিএইচের ইসলামিক সেবাসমূহ গ্রাহকরা সকল শাখা থেকেই নিতে পারবেন।


এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020