1. [email protected] : thebanglatribune :
উন্নয়নে প্রবাসীদের ভূমিকা অনন্য: তথ্যমন্ত্রী - The Bangla Tribune
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ | ৯:০০ অপরাহ্ণ

উন্নয়নে প্রবাসীদের ভূমিকা অনন্য: তথ্যমন্ত্রী

  • প্রকাশের সময় : শুক্রবার, মে ১২, ২০২৩

দেশের উন্নয়নে প্রবাসীদের ভূমিকা অনন্য: দুবাইয়ে তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিশ্ব নেতৃবৃন্দ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বিস্ময়কর অগ্রগতির প্রশংসায় পঞ্চমুখ। প্রবাসী বাংলাদেশিরা তাদের কষ্টার্জিত বৈদেশিক মুদ্রা দেশে পাঠিয়ে এই অগ্রগতিতে অসামান্য ভূমিকা রেখে চলেছে। দেশের ভাবমূর্তি উজ্জ্বল রাখতেও তাদের অবদান রয়েছে। 

সুইডেনের স্টকহোমে অনুষ্ঠিতব্য ‘ইইউ ইন্দো-প্যাসিফিক মিনিস্টেরিয়াল ফোরাম’-এ অংশ নিতে বৃহস্পতিবার (১১ মে) দুবাই আন্তর্জাতিক বিমান বন্দরে যাত্রাবিরতিকালে ‘আবুধাবি বঙ্গবন্ধু পরিষদ ও দুবাই প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির‘ এক সভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, একটি গোষ্ঠী দেশের এই উন্নয়ন-অগ্রগতির পথে বাধা সৃষ্টি করতে চায়। তাদের দেশবিরোধী ষড়যন্ত্র মোকাবিলা করতে জাতির পিতার সুযোগ্যকন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। দেশের উন্নয়ন ও অগ্রগতির ধারা বজায় রাখতে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিতে হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন দুবাইয়ে নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল বিএম জামাল হোসেন, আবুধাবি বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ইফতেখার হোসেন বাবুল, সাধারণ সম্পাদক নাছির উদ্দিন তালুকদার এবং দুবাই ও উত্তর আমিরাত প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির সভাপতি ফজলুল কবির চৌধুরী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদারসহ আরও অনেকে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020