1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
টিআরপির শীর্ষে এখনও ‘জগদ্ধাত্রী’ - The Bangla Tribune
মে ২২, ২০২৪ | ৬:২৬ অপরাহ্ণ
শিরোনাম :
৪টি পদে নিয়োগ দিবে ইসলামাবাদ ছিদ্দিকীয়া ফাযিল (ডিগ্রি) মাদরাসা সহকারী প্রধান শিক্ষক নিয়োগ দিবে উলানিয়া করোনেশন হাইস্কুল ওবায়দুল কাদেরের উদ্দেশে রিজভী ‘ব্যাংক কি রেস্ট্রিক্টেড ক্যান্টনমেন্ট? রুমায় যৌথ বাহিনীর সঙ্গে গোলাগুলিতে কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের তিন সদস্য নিহত রিজার্ভ সংকট জাতির জন্য অশনি সংকেত: ১২ দলীয় জোট এমপি আনোয়ারুল আজিমের ব্যবহৃত নম্বরটি বন্ধ : ডিবি বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা আত্মহত্যা করা জবির অবন্তিকা ব্যাচের তৃতীয় সেরা ইরানের প্রেসিডেন্টসহ কর্মকর্তাদের বহনকারী একটি হেলিকপ্টার বিধ্বস্ত ভ্যাপসা গরমে বগুড়ায় ২২ শিক্ষার্থী অসুস্থ

টিআরপির শীর্ষে এখনও ‘জগদ্ধাত্রী’

  • প্রকাশের সময় : মঙ্গলবার, মে ৯, ২০২৩

একদিন পিছিয়ে শুক্রবার সামনে এল টলিপাড়ার রিপোর্ট কার্ড। টিআরপি তালিকায় প্রথম পাঁচটি স্থান অপরিবর্তিটিআরপির শীর্ষে এখনও ‘জগদ্ধাত্রী’ত। হ্যাঁ, তেমন পরিবর্তন প্রথম পাঁচ সিরিয়ালে নজরে এল না। তবে এই সপ্তাহের টিআরপি তালিকায় সেরা চমক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’। প্রথমবারের মতো ‘খেলনা বাড়ি’কে হারিয়ে দিয়ে স্লট লিড করল কমলা ও পৃথ্বীরাজের গল্প। যা বড় পাওনা দুই খুদে শিল্পী অয়ন্যা ও সুকৃতের কাছে।

তাঁদের রসায়নে চোখ আটকে সকলের। সেই ম্যাজিকে ভর করেই দীর্ঘদিন পর সন্ধ্যা ৬.৩০টার স্লট উদ্ধার করল স্টার জলসা। এই সপ্তাহে ষষ্ঠ স্থানে রয়েছে এই মেগা। প্রাপ্ত নম্বর ৫.৮। খেলনা বাড়ির নতুন জেনারেশন সেভাবে মনে দাগ কাটেনি। ফলস্বরূপ নির্মাতাদের ১৫ বছর টাইম লিপের সিদ্ধান্ত ডাহা ফেল! সেরা দশের তালিকায় শীর্ষস্থান অপরিবর্তিত। আইপিএলের মরসুমে সূর্য-দীপাকে পিছনে ফেলে এক নম্বরে উঠে এসেছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’। ৮.৩ নম্বর নিয়ে এ সপ্তাহে প্রথম এই মেগা। শুরু থেকেই টিআরপি তালিকায় দুর্দান্ত ফল করে এসেছে অঙ্কিতা মল্লিক অভিনীত এই সিরিয়াল। মাঝে বেশ কয়েক সপ্তাহ দ্বিতীয় স্থানে আটকে যাচ্ছিল, অবশেষে সেই ফাঁড়া কেটেছে। দু-নম্বরে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’, সংগ্রহে ৭.৮ নম্বর। তৃতীয়স্থান বরাবরের মতো ‘গৌরী এলো’র (৭.৪) দখলে। লখনউ অভিযানের উপর ভর করে চার নম্বর জায়গা ধরে রেখেছে পর্ণা-সৃজন। নিম ফুলের মধু’র প্রাপ্ত নম্বর ৭.২। ‘রাঙা বউ’ রয়েছে পাঁচ নম্বরে।
এক নজরে সেরা ১০-এর তালিকা:
০১. জগদ্ধাত্রী (৮.৩), ০২. অনুরাগের ছোঁয়া (৭.৮), ০৩. গৌরী এলো (৭.৪), ০৪. নিম ফুলের মধু (৭.২), ০৫. রাঙা বউ (৬.১), ০৬. মেয়েবেলা (৫.৮)/কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ (৫.৮), ০৭. বাংলা মিডিয়াম (৫.৭), ০৮. গাঁটছড়া (৫.৫)/পঞ্চমী (৫.৫), ০৯. খেলনা বাড়ি (৫.৪)/হরগৌরী পাইস হোটেল (৫.৪), ১০. এক্কা দোক্কা (৫.১)/সোহাগ জল (৫.১)।
সেরা দশের তালিকাতে না থাকলেও জমে উঠেছে মিঠাই বনাম রামপ্রসাদের লড়াই। সন্ধ্যা ৬টার স্লটে এতদিন একচেটিয়া রাজত্ব চলেছে মিঠাই-এর। তবে এবার বোধহয় সেই আধিপত্য খতম হওয়ার পালা। দ্বিতীয় সপ্তাহেই ‘মিঠাই’কে প্রায় ধরে ফেলল সব্যসাচী চৌধুরীর ‘রামপ্রসাদ’। এই পিরিয়ড ড্রামার সংগ্রহে ৩.৫ নম্বর, অন্যদিকে ‘মিঠাই’-এর ঝুলিতে রয়েছে ৪.১। মাত্র ০.৬-এর ব্যবধানে এগিয়ে স্লট ধরে রেখেছে মিঠাইরানি। আগামীতে কড়া চ্যালেঞ্জ অপেক্ষা করছে তা বেশ স্পষ্ট।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020