1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
‘জীবনে অনেক টাকা কামাতে হবে ভেবে কাজ করিনি’ - The Bangla Tribune
জুলাই ২৭, ২০২৪ | ৬:২৮ পূর্বাহ্ণ
শিরোনাম :

‘জীবনে অনেক টাকা কামাতে হবে ভেবে কাজ করিনি’

  • প্রকাশের সময় : মঙ্গলবার, মে ৯, ২০২৩

‘জীবনে অনেক টাকা কামাতে হবে ভেবে কাজ করিনি’

বলিউডে তাকে নিয়ে সমালোচনা খুব কম। বরং ভাল কিছু নিয়েই চর্চা হয়েছে। তার নাম আলিয়া ভাট। বাবা প্রখ্যাত নির্মাতা মহেশ ভাট তার একটি ইন্টারভিউতে বলেছিলেন আমি আমার সারা জীবনে যা রোজগার করিনি, তা আলিয়া ৩ বছরে কামিয়ে ফেলেছে। স্টারডমের এটাই শক্তি। কিন্তু আলিয়া ভাটের পারিশ্রমিক কত?

সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড -এ সেরা অভিনেত্রী পুরস্কার জেতার পর গণমাধ্যমে চর্চা হচ্ছে ব্যাপক।  একটি গবেষণায় জানা গেছে আলিয়া প্রতি বছর প্রায় ৬০ কোটি টাকা উপার্জন করেন। অভিনেত্রীর মোট সম্পত্তির পরিমাণ ২৯৯ কোটি টাকা! ছবি প্রতি তার পারিশ্রমিকও চমকে দিতে পারে। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন মহেশ ভট্টের কন্যা। ওই ছবির জন্য আলিয়া নাকি ১৫ লক্ষ টাকা পারিশ্রমিক পেয়েছিলেন। কিন্তু এখন ছবি বুঝে তার পর আলিয়া নিজের পারিশ্রমিক চূড়ান্ত করেন। যেমন, গাঙ্গুবাঈ কাথিয়াওয়াবাড়ি ছবির জন্য পারিশ্রমিক হিসাবে তিনি নিয়েছিলেন ২০ কোটি টাকা। আবার ‘ব্রহ্মাস্ত্র’ ছবির জন্য আলিয়ার পারিশ্রমিক ছিল ১০ থেকে ১২ কোটি টাকার মধ্যে।

জানা গেছে- ইনস্টাগ্রাম বা টুইটারে বিজ্ঞাপনী পোস্ট পিছু ৮৫ লক্ষ থেকে ১ কোটি টাকা পর্যন্ত নিয়ে থাকেন রণবীর কাপূরের ঘরনি। আলাদা বিজ্ঞাপনী ছবির জন্য এই পারিশ্রমিক আরো বাড়ে। বিজ্ঞাপনী ছবি বা ফটোশুটের জন্য আলিয়ার পারিশ্রমিক দেড় থেকে আড়াই কোটি টাকা। এ ছাড়াও আলিয়ার একাধিক নিজস্ব ব্র্যান্ড এবং প্রযোজনা সংস্থা রয়েছে। বলিউড তারকা মানেই তাদের বাড়ি গাড়ি হয় সাধারণ মানুষের থেকে আলাদা। মুম্বইয়ের পাশাপাশি লন্ডনেও আলিয়ার নিজস্ব বাড়ি রয়েছে। মুম্বইয়ে আলিয়ার দুটো ফ্ল্যাটের দাম যথাক্রমে ১৩ কোটি এবং ৩২ কোটি টাকা। অন্য দিকে, আলিয়ার লন্ডনের বাড়িটির মূল্য ভারতীয় মুদ্রায় ৩৭ কোটি টাকা। নিজের এসব রোজগার নিয়ে বলেন, ‘জীবনে অনেক টাকা কামাতে হবে ভেবে কাজ করিনি। এগুলো আমার পরিশ্রম আমাকে দিয়েছে। আমার দর্শকেরা প্রতি কৃতজ্ঞতা।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020