1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
বন্ধু রাষ্ট্র সকলেই সুষ্ঠু নির্বাচন চাচ্ছে : ওবায়দুল কাদের - The Bangla Tribune
মে ২২, ২০২৪ | ৫:৫৩ অপরাহ্ণ
শিরোনাম :
৪টি পদে নিয়োগ দিবে ইসলামাবাদ ছিদ্দিকীয়া ফাযিল (ডিগ্রি) মাদরাসা সহকারী প্রধান শিক্ষক নিয়োগ দিবে উলানিয়া করোনেশন হাইস্কুল ওবায়দুল কাদেরের উদ্দেশে রিজভী ‘ব্যাংক কি রেস্ট্রিক্টেড ক্যান্টনমেন্ট? রুমায় যৌথ বাহিনীর সঙ্গে গোলাগুলিতে কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের তিন সদস্য নিহত রিজার্ভ সংকট জাতির জন্য অশনি সংকেত: ১২ দলীয় জোট এমপি আনোয়ারুল আজিমের ব্যবহৃত নম্বরটি বন্ধ : ডিবি বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগ সম্প্রসারণে আগ্রহী কানাডা আত্মহত্যা করা জবির অবন্তিকা ব্যাচের তৃতীয় সেরা ইরানের প্রেসিডেন্টসহ কর্মকর্তাদের বহনকারী একটি হেলিকপ্টার বিধ্বস্ত ভ্যাপসা গরমে বগুড়ায় ২২ শিক্ষার্থী অসুস্থ

বন্ধু রাষ্ট্র সকলেই সুষ্ঠু নির্বাচন চাচ্ছে : ওবায়দুল কাদের

  • প্রকাশের সময় : সোমবার, মে ৮, ২০২৩

নিজস্ব প্রতিনিধিঃ নির্বাচনে জেতানোর নিশ্চয়তা দিতে পারবে- বিএনপি এমন পক্ষপাতদুষ্ট তত্ত্বাবধায়ক সরকার দাবি করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।বনানীর সেতু ভবনে আয়োজিত বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের (বিবিএ) বোর্ড সভা শেষে ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক সরকার আসার পরদিন থেকে বাংলাদেশে ত্রাসের সঞ্চার করা হয়। আওয়ামী লীগের প্রার্থীদের ওপর হামলা চালানো হয়। তত্ত্বাবধায়ক সরকারের যে চরিত্র ও বৈশিষ্ট্য ছিল- সেটার সম্পূর্ণ বিরোধী অবস্থানের তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠিত করা হয়েছিল।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি আসলে ২০০১ সাল, ১/১১ এর মতো তত্ত্বাবধায়ক সরকার চাচ্ছে

ওবায়দুল কাদের বলেন, ২০০১ এবং ১/১১ এর সময় যা তত্ত্বাবধায়ক সরকার করেছিল- তা ইতিহাসে অস্বাভাবিক ঘটনা। আমাদের দেশের বিরোধী দল বিএনপি সেই তত্ত্বাবধায়ক সরকার চাচ্ছে। বিশেষ করে ২০০১ এবং ১/১১ এর তত্ত্বাবধায়ক সরকার, যা কখনই সম্ভব না।

তত্ত্বাবধায়ক নামক মৃত ইস্যুকে জীবিত করতে চাই উল্লেখ করে তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকারের বিষয়ে কোনো দেশের পক্ষ থেকে চাপ নেই। বন্ধু রাষ্ট্র হিসেবে সকলেই সুষ্ঠু নির্বাচন চাচ্ছে।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020