1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
মোবাইলে ঘুমন্ত নারীদের আপত্তিকর ছবি ধারণ, প্রেমিকাসহ যুবক গ্রেপ্তার - The Bangla Tribune
জুলাই ১৮, ২০২৪ | ১১:৩০ অপরাহ্ণ
শিরোনাম :

মোবাইলে ঘুমন্ত নারীদের আপত্তিকর ছবি ধারণ, প্রেমিকাসহ যুবক গ্রেপ্তার

  • প্রকাশের সময় : শুক্রবার, মে ৫, ২০২৩

ঝিনাইদহের শৈলকুপায় রাতের আঁধারে ঘুমন্ত নারীদের আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করায় নারীসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ মে) রাতে জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল শৈলকুপা উপজেলার সাপখোলা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন- সাপখোলা গ্রামের আদিল উদ্দিন খাঁর ছেলে জুলকার খাঁ (৩২) ও তার প্রেমিকা শামছুল বিশ্বাসের মেয়ে জান্নাতি খাতুন (২০)।

আজ শুক্রবার (৫ মে) সকালে ঝিনাইদহের পুলিশ সুপার আশিকুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, শৈলকুপা উপজেলার সাপখোলা গ্রামে মামুন ফেরদৌসের বাড়ির জানালা দিয়ে কে বা কারা তার ঘুমন্ত স্ত্রী ও মেয়ের ভিডিও করছিল। এ সময় মোবাইলের ফ্লাশ লাইটের আলো জ্বলে উঠলে ফেরদৌস ঘরের ভেতর থেকে অজ্ঞাত ওই ব্যক্তির হাত চেপে ধরেন। তখন মোবাইল ফোন ফেলে পালিয়ে যায় ওই ব্যক্তি। ফেলে যাওয়া মোবাইলে মধ্যে সাপখোলা গ্রামের অনেক নারীর নগ্ন-অর্ধনগ্ন ভিডিও ও ছবি পাওয়া যায়। ওই দিনই মামুন ফেরদৌস বাদী হয়ে শৈলকুপা থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে অজ্ঞাতদের আসামি করে মামলা করেন। পরে পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল তথ্য-প্রযুক্তি ব্যবহার করে দুই আসামিকে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করে।
পুলিশ সুপার বলেন, আসামি জুলকার খাঁ তার প্রেমিকা জান্নাতি খাতুনের মোবাইল দিয়ে রাতের আঁধারে গোপনে বিভিন্ন ঘুমন্ত মেয়েদের নগ্ন-অর্ধনগ্ন ছবি ও ভিডিও ধারণ করত। গত তিন মাস ধরে তারা এ কাজ করছিল। ধারণকৃত ভিডিও দিয়ে টাকা হাতিয়ে নেওয়াসহ শারীরিক সম্পর্ক স্থাপনের পরিকল্পনা ছিল জুলকার খাঁ’র।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020