1. [email protected] : thebanglatribune :
  2. [email protected] : James Rollner : James Rollner
শত্রুতার জেরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা - The Bangla Tribune
এপ্রিল ১৭, ২০২৪ | ১০:৫০ অপরাহ্ণ

শত্রুতার জেরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

  • প্রকাশের সময় : বুধবার, মে ৩, ২০২৩

জেলা প্রতিনিধিঃ বরগুনায় পূর্ব শত্রুতার জেরে সাবেক এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে  প্রতিপক্ষের লোকজন। এ সময় আহত হয়েছেন আরও ৬ জন। মঙ্গলবার (২ মে) রাত ১১টার দিকে বরগুনা সদর উপজেলার আয়লা পাতাকাটা ইউনিয়নের পাকড়গাছিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম শফিকুল ইসলাম পনু। তিনি আয়লা-পাতাকাটা ইউনিয়নের তিনি নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে সাবেক ইউপি সদস্য পনুর সঙ্গে বিরোধ চলছিল স্থানীয় ঠান্ডা গ্রুপের প্রধান আসাদুজ্জামান আকাইদের সঙ্গে। এরই জেরে এর আগেও একাধিকবার এই দুই গ্রুপ সংঘর্ষে জড়ায়। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার রাতে পনু ও তার লোকজনের ওপর হামলা চালিয়ে কুপিয়ে জখম করে আকাইদের লোকজন। এতে উভয় পক্ষের ৬ জন আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বরগুনা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পনুকে মৃত ঘোষণা করেন। আর উন্নত চিকিৎসার জন্য হাসিবুল আকন, মজিবুর রহমান, আসাদুজ্জামান আকাইদ এবং আল জাহিদকে বরিশাল পাঠানো হয়। এছাড়া বরগুনা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সজীব নামের একজন।

এ বিষয়ে বরগুনা সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম বলেন, এ দুই গ্রুপের মধ্যে এর আগেও একাধিকবার সংঘর্ষ হয়েছে। এছাড়াও এদের মধ্যে একাধিক মামলাও বিচারাধীন রয়েছে। এ ঘটনায় সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আহমেদ বলেন, খবর পেয়েই ঘটনাস্থলে গিয়ে পুলিশের একাধিক টিম পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এরইমধ্যে ১০ জনকে আটক করেছে পুলিশ। মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020