1. [email protected] : thebanglatribune :
ঐশ্বরিয়ার অভিযোগের কী পাল্টা জবাব - The Bangla Tribune
ফেব্রুয়ারি ২৯, ২০২৪ | ১০:২৮ অপরাহ্ণ

ঐশ্বরিয়ার অভিযোগের কী পাল্টা জবাব

  • প্রকাশের সময় : বুধবার, মে ৩, ২০২৩

বলিউডের জনপ্রিয় তারকা জুটি সালমান খান এবং ঐশ্বরিয়া রাই নব্বইয়ের দশকের শেষের দিকের অন্যতম চর্চিত নাম। তাদের প্রেম, বিচ্ছেদ, তার পর একে অপরের মুখ না দেখা— সব মিলিয়ে সে সময় প্রায়ই খবরের শিরোনামে থাকতেন দুই তারকা। তাদের প্রেমটা শুরু হয়েছিল সঞ্জয় লীলা বানসালী পরিচালিত ‘হাম দিল দে চুকে সানাম’-এর সেটে। সেই সময় কাছাকাছি আসেন তারা।

এমনই এক সময় শোনা যায়, ছবির এক প্রিমিয়ার পার্টিতে ঐশ্বরিয়া সম্পর্কে কুকথা বলায় এক পরিচালককে চড় মেরে বসেন ভাইজান। ঐশ্বরিয়ার প্রতি অধিকারবোধ বাড়তে থাকে অভিনেতার। এখানেই শেষ নয়, সেই সময় মদের প্রতি আসক্ত হতে শুরু করেন সলমন। একবার নাকি ঐশ্বরিয়ার বাড়ির সামনে দাঁড়িয়ে তিনি পাগলের মতো দরজা খোলার জন্য চিৎকার করতে থাকেন। শুধু তাই নয়, অভিনেত্রীকে হুমকিও দেন। ঐশ্বরিয়ার গায়ে হাত তোলার অভিযোগও উঠেছিল। প্রথমে স্বীকার না করলেও পরবর্তীকালে সে কথা মেনে নিয়েছিলেন বিশ্বসুন্দরী। তিনি বলেছিলেন, একবার নয়, বহুবার তাকে শারীরিক নির্যাতনের শিকার হতে হয়েছে সালমানের কাছে। ঐশ্বরিয়ার এই অভিযোগে যে উত্তর দেন সালমান, তা শোরগোল ফেলে দেয়।

এক সাক্ষাৎকারে সালমান ঐশ্বরিয়ার অভিযোগ মিথ্যা বলেই দাবি করেন। অতীতের সেই সাক্ষাৎকারে সালমান বলেন, “যখন একজন নারী বলেছেন আমি করেছি এমন কাজ, আমার কিছু বলার নেই। আমার মনে হয় না, আমি প্রচণ্ড রেগে কাউকে আঘাত করছি আর সেটা কোনও মহিলা মেনে নিচ্ছেন। আমি যদি রেগে কাউকে আঘাত করে থাকি, তা হলে তার রক্ষা থাকবে না!”

তবে সেসবই এখন অতীত। মাঝে কেটে গেছে অনেকগুলো বছর। ঐশ্বরিয়াও এখন বচ্চন পরিবারের বধূ। স্বামী অভিষেক এবং কন্যা আরাধ্যাকে নিয়ে সুখের সংসার তার। অন্যদিকে, একাধিক নায়িকার সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেছে সালমানের। তবে তার এখনও ঘর বাঁধা হয়নি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020