1. mskamal124@gmail.com : thebanglatribune :
  2. wp-configuser@config.com : James Rollner : James Rollner
এআর রহমানের গান বন্ধ করল পুলিশ - The Bangla Tribune
জুন ১৪, ২০২৪ | ৮:৪৬ অপরাহ্ণ

এআর রহমানের গান বন্ধ করল পুলিশ

  • প্রকাশের সময় : মঙ্গলবার, মে ২, ২০২৩

এআর রহমানের সুরের মূর্ছনায় আর দর্শকদের হাততালিতে তখন জমে উঠেছে কনসার্ট। ঠিক সেই সময় হঠাৎ মঞ্চে উঠে এলেন কয়েকজন পুলিশ সদস্য। আঙুল তুলে সেই মুহূর্তে গান বন্ধ করার নির্দেশ দিলেন অস্কারজয়ী এই সংগীতশিল্পীকে। গোটা দৃশ্য দেখে রীতিমতো স্তম্ভিত দর্শকরা। বিষয়টি সামনে আসতেই নিন্দার ঝড় ওঠে সোশ্যাল মিডিয়ায়।

রোববার পুণের রাজা বাহাদুর মিলসে একটি কনসার্টে যোগ দিয়েছিলেন কিংবদন্তি সংগীতশিল্পী। কনসার্টটি রাত ১০টার মধ্যে শেষ করার কথা ছিল। কিন্তু ডেডলাইন পেরিয়ে যাওয়ার পরও তা চলতে থাকে। আর সেই কারণেই সেখানে হানা দিয়ে অনুষ্ঠান বন্ধ করে পুলিশ।

এআর রহমানের সহকর্মী জানাচ্ছেন, সংগীতশিল্পীর দিকে আঙুল তুলে গান বন্ধ করতে বলে পুলিশ। সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, এআর রহমানকে গান থামানোর কথা বলেই মিউজিশিয়ানদের দিকে এগিয়ে যান পুলিশ সদস্যরা। বাজনা বন্ধ করার নির্দেশ দেন পুণে পুলিশের এক কর্মকর্তা।

পুলিশ ইন্সপেক্টর সন্তোষ পাতিল জানান, অনুষ্ঠানের ডেডলাইন ছিল রাত ১০টা। সেই কারণেই এআর রহমান এবং বাকি শিল্পীদের অনুষ্ঠান বন্ধ করতে বলা হয়। তারা নির্দেশ মেনে সাথে সাথেই শো বন্ধ করেন।

তবে ভিডিওটি ভাইরাল হতেই সমালোচনার ঝড় ওঠে নেটদুনিয়ায়। সংগীতশিল্পীর অনুরাগীদের দাবি, একেবারে মঞ্চের ওপর উঠে অস্কারজয়ী গায়কের সাথে এভাবে কথা বলা ঠিক হয়নি পুলিশের। বিষয়টি অন্যভাবেও সামলানো যেত।

অনেক ভারতীয় বলছেন, এআর রহমান দেশের গর্ব। তার সাথে এই আচরণ মেনে নেয়া যায় না। তবে ওই এলাকায় একাধিক হাসপাতাল থাকায় তা ‘সাইলেন্ট জোন’-এর মধ্যে পড়ে। তা সত্ত্বেও কেন সেখানে গানের অনুষ্ঠানের অনুমতি দেয়া হলো? সেই প্রশ্নও উঠছে।


এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© All rights reserved © 2020